নাটোরের নলডাঙ্গায় ডাকাতির ঘটনায় লুণ্ঠিত মালামালসহ তিনজন আটক

নাটোর প্রতিনিধি: নাটোরের নলডাঙ্গায় ডাকাতির ঘটনায় লুণ্ঠিত ৭০লক্ষ টাকার মালামালসহ টাঙ্গাইল সদরের মহিষা গ্রামের সোহরাব হোসেনের ছেলে আব্বাস উদ্দিন, টাঙ্গাইল জেলার কালিহাতী থানার মালতি গ্রামের আজগর আলীর ছেলে আশরাফুল এবং সিরাজগঞ্জ সদরের বন বাড়িয়া গ্রামের বাছির ব্যাপারীর স্ত্রী নাছিমা বেগম নামে তিনজনকে আটক করেছে পুলিশ।

আজ শনিবার সকাল সাড়ে ১১টার দিকে পুলিশ সুপারের কার্যালয় আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান পুলিশ সুপার লিটন কুমার সাহা।

প্রেস ব্রিফিংয়ে আরও উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার আকরামুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার আবুল হাসনাত, অতিরিক্ত পুলিশ সুপার আসাদুজ্জামান, সহকারী পুলিশ সুপার বড়াইগ্রাম সার্কেল হারুন-অর-রশিদ, নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শফিক আহমেদ প্রমুখ।

প্রেস ব্রিফিংয়ে এক লিখিত বক্তব্যে পুলিশ সুপার বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, গত ২২ জানুয়ারি নলডাঙ্গা চারটি কাপড়ের দোকানে ডাকাতি সংঘটিত হয়। ডাকাতরা প্রথমে নৈশ প্রহরীদের হাত-পা বেঁধে মুখে স্কচটেপ লাগিয়ে একটি ঘরে বন্ধ করে রাখে। পরে ওই চারটি দোকানের সিসিটিভি এবং এর হার্ডডিস্ক খুলে নিয়ে ৪ কাপড়ের দোকানের ৭০ লক্ষ টাকার মালামাল ট্রাকে করে তুলে নিয়ে পালিয়ে যায়।

অতিরিক্ত পুলিশ সুপার আবুল হাসনাতের নেতৃত্বে পুলিশের একটি চৌকস দল ২ সপ্তাহব্যাপী এর তদন্ত করে। এরই এক পর্যায়ে বগুড়া জেলার নন্দীগ্রাম উপজেলার কড়ইহাট এলাকা থেকে ডাকাতির প্রস্তুতিকালে ৩ সন্দেহভাজন ডাকাতকে আটক করে পুলিশ।

জিজ্ঞাসাবাদে আটককৃতদের দেয়া তথ্য মতে ঢাকা মহানগরীর শাহ আলী থানার শাহ আলি শপিং কমপ্লেক্সের বেনারসি শাড়ি হাউজ থেকে নলডাঙ্গার লুণ্ঠিত শাড়ি লুঙ্গি থ্রি পিস সহ বিভিন্ন ধরনের মালামাল উদ্ধার করে পুলিশ।

আটককৃতদের দেয়া তথ্যের ভিত্তিতে এর সাথে যুক্ত আরো সাতজনকে গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানিয়েছেন পুলিশ সুপার।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.