নাটোরের তিনটি জুয়েলারী কারখানায় ঘরের তালা ভেঙ্গে চুরি

নাটোর প্রতিনিধি: নাটোরের স্বর্ণকার পট্টিতে তিনটি জুয়েলারী কারখানায় ঘরের তালা ভেঙ্গে চুরির ঘটনা ঘটেছে। গতকাল বৃহস্পতিবার রাতের কোন এক সময় শহরের পিলখানা স্বর্ণকার পট্টিতে এই ঘটনা ঘটে। আজ শুক্রবার সন্ধ্যায় ঘটনাটি জানাজানি হয়।

তবে কি পরিমাণ ক্ষয়ক্ষতি হয়েছে তা এখনো জানাতে পারেনি কেউ। খবর পেয়ে পুলিশ সুপার লিটন কুমার সাহা ঘটনাস্থল পরিদর্শন করেন।

নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা ও জুয়েলার্স মালিক সমিতির সভাপতি নিপেন্দ্র নাথ কর্মকার জানান, শহরের পিলখানা এলাকার একটি মার্কেটের ভিতরের ওমর আলী, সোহাগ ও মিন্টু রায়ের তিনটি জুয়েলারী কারখানার কারিগররা গতরাতে কাজ করে কারখানা বন্ধ করে চলে যায়।

পরে আজ সকালে মার্কেটের কারিগররা মার্কেটে এলে তারা দেখতে পায় কয়েকটি ঘরের তালা ভেঙ্গে পড়ে রয়েছে। পরে তারা বিষয়টি কারখানা মালিক ও আশেপাশের কারখানার মালিকদের এবং পুলিশকে জানায়।

খবর পেয়ে নাটোর থানা পুলিশ ও নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা ঘটনাস্থল পরিদর্শন করেন। তবে তিনটি কারখানা থেকে কি পরিমাণ মালামাল খোয়া গেছে তা এখনো কেউ কিছুই বলতে পারেনি। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। বিস্তারিত পরে বলা যাবে বলে জানান পুলিশ সুপার।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.