নাটোরের গুরুদাসপুরে গৃহবধূর আত্মহত্যা

 

নাটোর প্রতিনিধি: নাটোরের গুরুদাসপুর রোগীর জ্বালা সইতে না পেরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে এক গৃহবধূ। উপজেলার মশিন্দা ইউনিয়নের দড়িহাঁসমারী গ্রামে গতকাল মঙ্গলবার এ ঘটনা ঘটে। নিহত গৃহবধূ ছামিরন বেগম (৪৫) ওই গ্রামের মৃত জামাল হোসেনের মেয়ে। পুলিশ ময়নাতদন্তের জন্য মরদেহটি উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে পাঠিয়েছে।
পুলিশ ও দড়িহাঁসমারী গ্রামের ইউপি সদস্য আব্দুর রউফ এবং স্থানীয়রা জানান, ছামিরন অন্যের বাড়িতে কাজ সংসার চালাতেন। বিভিন্ন রোগে আক্রান্ত ছিলেন তিনি। সেইরোগের জ্বালা সইতে না পেরে বিকেলে তাঁর ঘরে গিয়ে সবার অগোচরে ঘরে বাঁশের ডাবের সঙ্গে দড়ি পেঁচিয়ে ফাঁস দেন। পরে পরিবারের লোকজন গৃহবধুটির ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়।
পরে পুলিশ ঘটনাস্থলে থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠায়। তবে কী কারণে ছামিরন আত্মহত্যা করেছেন, এ বিষয়ে তাঁর পরিবারের সদস্যদের কোন বক্তব্য পাওয়া যায়নি।
এদিকে গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ ওসি আব্দুর রাজ্জাক বিটিসি নিউজকে জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যাই। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতালে পাঠানো হয়েছে, এবং একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.