নাটোরের গুরুদাসপুরে এক নারীকে গলাকেটে হত্যা


নাটোর প্রতিনিধি: নাটোরের গুরুদাসপুরে সেলিনা বেগম (৪৫) নামে এক নারীকে দিনে দুপুরে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্ত। গতকাল সোমবার বিকেল ৫ টার দিকে সেলিনাকে তার নিজ ঘরের খাটের ওপর থেকে গলা কাটা অবস্থায় উদ্ধার করা হয়। নিহত সেলিনা উত্তর নারিবাড়ি গ্রামের দিনমজুর নজরুল ইসলামের স্ত্রী। খবর পেয়ে গুরুদাসপুর থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।
পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানাযায়, গতকাল সোমবার সকালে নজরুল ইসলাম কাজের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়। বিকেল ৪ টার দিকে নিহত সেলিনা বেগমের মেয়ে ববি আক্তার তার মা সেলিনাকে বাসায় রেখে দর্জি বাড়িতে কাপড় তৈরির জন্য দর্জি বাড়িতে যান। বিকেল ৫ টার দিকে ববি বাড়ি ফিরে এসে দেখেন তার মা ঘরের খাটের ওপর রক্তাক্ত ও গলা কাটা অবস্থায় পরে থাকতে দেখে চিৎকার করতে থাকে। তার চিৎকারে প্রতিবেশীরা ছুটে এসে সেলিনার গলাকাটা লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। গুরুদাসপুর থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।
গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রাজ্জাক ঘটনার সত্যতা বিটিসি নিউজ এর প্রতিবেদককে নিশ্চিত করলেও হত্যার কারন জানাতে পারেননি। ঘটনা তদন্তে তিনি ঘটনাস্থলে রয়েছেন বলে জানান। এছাড়া অধিক গুরুত্ব দিয়ে তদন্ত চলছে এবং রাজশাহীর সিআইডি টিমকে অবহিত করা হয়েছে বলে জানান তিনি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.