নাটোরের অপহৃত কিশোর সাদুল্লাপুরে উদ্ধার ॥ অপহরণকারী আটক

গাইবান্ধা প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রাম উপজেলার অপহৃত কিশোর সজিব আহমেদ বাবু (১০) কে গাইবান্ধার সাদুল্লাপুর থেকে উদ্ধার করেছে থানা পুলিশ। আজ বুধবার বিকেলে উপজেলার চকভগবানপুর এলাকা থেকে সজিবকে উদ্ধার করা হয়। এ সময় অপহরণকারী এহসান আহমেদ সোহাগ (২০) কে আটক করা হয়েছে।

সাদুল্লাপুর থানার উপ পুলিশ পরিদর্শক (এসআই) এনামুল হক স্থানীদের বরাত দিয়ে বিটিসি নিউজকে বলেন, নাটোরের বড়াইগ্রাম উপজেলার আছরণ মধ্যপাড়া গ্রামের ছেকেন্দার আলীর ছেলে সজিব আহমেদ বাবুকে অপহরণ করে সাদুল্লাপুর উপজেলার চক ভগবানপুর এলাকা নিয়ে আসে। বিষয়টি স্থানীয় লোকজন টের পায়। পরে পুলিশে খবর দিলে সাদুল্লাপুর থানা পুলিশ অপহৃত সজিবকে উদ্ধার ও অপহরণকারী এহসান আহমেদ

সোহাগকে আটক করেন।  আটক সোহাগ বগুড়ার শেরপুর উপজেলার হুকুমআলী গ্রামের রফিকুল ইসলামের ছেলে। অপহরণকারী কর্র্তৃক সজিবের পরিবারের কাছে ৩ লক্ষ টাকা মুক্তিপণ দাবি করা হয়েছিল বলে জানা গেছে।

সাদুল্লাপুর থানার ওসি (তদন্ত) এমরানুল কবির এ তথ্য নিশ্চিত করে বিটিসি নিউজকে বলেন, গত শনিবার সকালে সজিব অপহরণ হয়েছিল। এ বিষয়ে বড়াইগ্রাম থানায় একটি অপহরণ মামলা রয়েছে। ওই থানা পুলিশের কাছে সজিবকে হস্তান্তর করা হবে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গাইবান্ধা প্রতিনিধি মোঃ শাহরিয়ার কবির আকন্দ।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.