নলডাঙ্গায় ট্রেনের টিটিকে পিটিয়ে জখম করার মামলায় ৫ ব্যাবসায়ীকে গ্রেপ্তার, স্থানীদের ক্ষোভ

নাটোর প্রতিনিধি: নাটোরের নলডাঙ্গায় ট্রেনের টিটিকে পিটিয়ে জখম করা মামলায় ৫ ব্যবসায়ী কে গ্রেপ্তার করেছে সান্তাহার রেলওয়ে পুলিশ। আজ বুধবার দুপুর আড়াই টায় উপজেলার নলডাঙ্গা রেলওয়ে বাজার থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন,নলডাঙ্গা বাজারের পেপার হাউজের মালিক লতিফুর রহমান,মর্ডান কসমেটিকের মালিক নছির উদ্দিন,অরবিন্দু ফল ভান্ডারের মালিক অরবিন্দু,ঘোষ মিষ্টান্ন ভান্ডারের মালিক শিবনাথ ঘাসু,মুদিখানা ব্যবসায়ী কামাল হোসেন।

সান্তাহার রেলওয়ে জিআরপি থানার এস আই নজরুল ইসলাম বিটিসি নিউজকে জানান,গত ঈদুল ফিতরের আগে সন্ধ্যায় বেসরকারী মালিকানা খুলনা হতে চিলাহাটীগামী ২৩ নং রকেট মেইল ট্রেনের টিটির সাথে স্থানীয় এক যাত্রীর ট্রেনের টিকিট দেখানো নিয়ে কথা কাটাকাটি হয়।

এর জের ধরে গত ঈদুল ফিতরের কয়েকদিন আগে ওই ট্রেন নলডাঙ্গা রেলষ্টেশনে থামলে টিটিকে পিটিয়ে জখম করে ট্রেনের জানালা ভাংচুর করে টিটিদের ৪টা মোবাইল ও নগট ২৪ হাজার টাকা ছিনতাই করে।এতে ট্রেনের যন্ত্রাংশসহ ২ লক্ষ ৬৩ হাজার টাকার ক্ষয়ক্ষতি হয়।এ ঘটনায় গতকাল ১৮ জুন মঙ্গলবার ওই ট্রেনের কর্মকর্তা হাফিজুর রহমান বাদী হয়ে ১৩ জনের নাম উল্লেখ অজ্ঞাত আরোও ১৫ জনের বিরুদ্ধে মামলা দায়ের করে।তবে স্থানীদের অভিযোগ এঘটনা বহিরাগত ১০-১২ জন যুবক এ ঘটনা ঘটালেও তাদের সনাক্ত করতে না পেরে এসব দোকানদের হয়রানির উদ্দেশ্যে গ্রেপ্তার করায় প্রতিবাদে বিক্ষুদ্ধ হয়ে ক্ষোভ প্রকাশ করে স্থানীয় ব্যবসায়ী ও স্থানীয়রা।গ্রেপ্তার কৃতদের নাম এজাহারে উল্লেখ আছে কিনা জানতে চাইলে রেলওয়ে পুলিশের দল তা না দেখিয়ে দ্রুত নলডাঙ্গা রেলওয়ে প্লার্টফম থেকে তাদের গাড়িতে তুলে চলে যায়।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.