নলডাঙ্গায় কালভার্টের নিচে ইটের ওয়ালের বাঁধ দিয়ে পানির গতিপথ বন্ধ করে মাছ চাষ, ভেঙ্গে উন্মুক্ত করলো ইউএনও


নাটোর প্রতিনিধি: নাটোরের নলডাঙ্গায় কালভার্টের নিচে ইটের ওয়ালের বাঁধ দিয়ে পানির গতিপথ বন্ধ করে মাছ চাষ করছিল স্থানীয় প্রভাবশালী দুই ভাই জাকির ও জামাল মৃধা। এতে উপজেলার পূর্ব মাধনগর কদমতলী ঈদগাহ এলাকার একটি গোরস্থান ও এর আশে পাশের এলাকায় স্থায়ী জলাবদ্ধতা সৃষ্টি হয়ে দুর্ভোগে পড়েছিল এলাকাবাসী।

খবর পেয়ে আজ সোমবার সকালে অভিযান চালিয়ে কালভার্টের নিচের ইটের ওয়ালের বাঁধ ভেঙ্গে তা উন্মুক্ত করে দেন ইউএনও আব্দুল্লাহ আল মামুন।

উপজেলা প্রশাসন ও মাধনগর ইউনিয়নের স্থানীয় ওর্য়াড সদস্য ডলার হোসেন বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, উপজেলার পূর্ব মাধনগর গ্রামের সাত্তারের দুই ছেলে জাকির মৃধা ও জামাল মৃধা কদমতলী ঈদ হতে ভট্রপাড়া সড়কের একটি কালভার্টের নিচে ইটের ওয়াল করে পানির গতিপথ বন্ধ করে মাছ করছিল।

এতে পূর্ব মাধনগর কদমতলী ঈদগাহ এলাকার স্থানীয় গোরস্থানে পানি জমে জলাবদ্ধতা থাকায় রোববার একজন মৃত মানুষ কে কবর দিতে সমস্যায় পড়েছিলেন মুসল্লিরা।

আজ সোমবার সকালে খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন অভিযান চালিয়ে কালভার্টের নিচের ইটের ওয়ালের বাঁধ ভেঙ্গে পানির গতিপথ উন্মুক্ত করে দেন।এ অভিযান কে সাধুবাদ জানিয়েছেন এলাকাবাসী।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.