নবীগঞ্জ বাসীকে করোনা সতর্ক বার্তা মাইক হাতে নির্দেশনা ইউএনও’র

নবীগঞ্জ প্রতিনিধি: নবীগঞ্জ উপজেলাবাসীকে করোনা সতর্ক বার্তা  দিয়ে মাইক হাতে নির্দেশনা দিয়েছেন ইউএনও বিশ্বজিৎ কুমার পাল। প্রতিদিন বিকেল ৪ টার পর পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত ফার্মেসী ব্যতিত সব ধরণের দোকানপাট বন্ধ রাখার ঘোষণা।
জরুরী প্রয়োজনে কাউকে ঘর থেকে বের না হওয়ার আহবান। নিত্যপ্রয়োজনীয় জিনিষ ক্রয় করতে গেলে মুখে মাস্ক ও স্বাস্থ্যবিধি মানতে হবে। মুখে মাস্ক বাধ্যতামুলক। মাস্ক ছাড়া কাউকে বাহিরে পেলে আইনত ব্যবস্থা নেওয়া হবে।
আজ রবিবার বেলা ১২ টায় নবীগঞ্জ শহরে মাইক হাতে উপজেলাবাসীকে সতর্ক করতে প্রচার অভিযানে নামে প্রশাসন। এসময় স্বাস্থ্যবিধি না মানায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করে চাল, মুদি, কাপড়, হোটেল দোকান মালিকসহ প্রায় ১০ টি ব্যবসা প্রতিষ্ঠানে ১৬ হাজার ৫শ টাকা জরিমানা করা হয়।
এতে নেতৃত্ব দেন নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা বিশ্বজিৎ কুমার পাল। অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন, নবীগঞ্জ পৌরসভার মেয়র ছাবির আহমদ চৌধুরী, থানার অফিসার ইনচার্জ মোঃ আজিজুর রহমান।
এব্যাপারে ইউএনও বিশ্বজিৎ কুমার পাল বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, করোনাভাইরাস একটি মহামারী আকার ধারন করেছে। আমরা সবাই সতর্ক থাকতে হবে। সামাজিক দুরত্ব, স্বাস্থ্যবিধি,  মুখে মাস্ক, এসব নির্দেশনা মানতে হবে।
তিনি আরো বলেন, জনগনকে সতর্ক করতে আমাদের প্রচার অভিযান অব্যাহত থাকবে এবং যারা নির্দেশনা অমান্য করবে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহন করা হবে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি মোঃ আলাল মিয়া। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.