নবীগঞ্জে হাসপাতলে চিকিৎসা নিতে আসা রোগীদের জন্য হাত ধোয়ার ব্যবস্থা করলেন কর্মরত ডাক্তারা

নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি: নবীগঞ্জ উপজেলা ৫০ সয্যা  বিশিষ্ট্য স্বাস্থ্য কমপ্লেক্সে প্রতিদিন আউটডোরে প্রায় ৫ শতাধিক রোগী দেখা হয়। দেশে করনো ভাইরাস সচতেনায় লক্ষ্যে আজ বুধবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বহির বিভাগে চিকিৎসা নিতে আসা রোগী এবং তাদের সাথে আসা আত্মীয় স্বজনদের মধ্যে সচেতনার জন্য স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে সাবান দিয়ে হাত ধোয়ার ব্যবস্থা করে দিলেন ডাক্তার নার্স ও স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত সকল ষ্টাফরা।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের  প.প কর্মকর্তা ডাঃ আব্দুস সামাদ,আর এম ও ডাঃ চম্পক কিশোর সাহা, ডাঃ ইমরান আহমেদ চৌধুরীসহ স্বাস্থ্য ডাক্তার নার্সসহ কর্মকর্তা কর্মচারীবৃন্দ।
এসময় প.প কর্মকর্তা আগত রোগীদের উদ্দ্যেশ্য করে বলেন, নোভেল করোনা ভাইরাস আক্রান্ত  ব্যাক্তির হাঁচি কাশি মাধম্যে আক্রান্ত ব্যাক্তি স্পর্শ করলেও পশু পাখির মাধ্যমে করোনা ভাইরাস শরীরে ছড়ায়।
এর প্রতিরোধে অবশ্যই আমরা সবাই সাবান দিয়ে হাত ধোয়ে হবে, হাত না ধুয়ে চোখে মুখে স্পর্শ না করতে, এবং হাঁচি কাশির সময় মুখ ঢেকে রাখতে বা রুমাল টিস্যু ব্যবহার করতে মাছ, মাংস ভালোভাবে রান্না কওে খাওয়ার পরামর্শ প্রদান করেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি মোঃ আলাল মিয়া। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.