নবীগঞ্জে ক্ষুদ্র ব্যবসায়ীর লাশ ও মোটরসাইকেল উদ্ধার, পরিকল্পিত হত্যা দাবি পরিবারের

নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি: নবীগঞ্জে জায়েদ মিয়া (২২) নামে এক ক্ষুদ্র ব্যবসায়ীর লাশ ও মোটরসাইকেল উদ্ধার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার (৫মার্চ) সকালে বিবিয়ানা বিদ্যুৎ পাওয়ার প্লান্ট সড়ক মজলিসপুর নামকস্থান থেকে লাশটি উদ্ধার করা হয়।
নিহত জায়েদ মিয়া নবীগঞ্জ উপজেলার আউকান্দি ইউনিয়নের পাহাড়পুর গ্রামের মোঃ রফিক মিয়ার ছেলে। স্থানীয়রা বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, ঢাকা সিলেট মহাসড়কের শেরপুর বাজারের ক্ষুদ্র ব্যবসায়ী ছিলেন জায়েদ মিয়া।
ব্যবসার কাজ শেষে মোটরসাইকেল যোগে প্রতিদিন বাড়ি ফিরতেন তিনি। গতকাল বুধবার রাতের কোনো এক সময় ব্যবসার কাজ শেষে বাড়ি ফিরছিলেন জায়েদ। বাড়ি ঠিকই ফিরেছেন তবে লাশ হয়ে।
পুলিশ ও স্থানীয় এলাকাবাসী সুত্রে জানা-যায়, নবীগঞ্জ উপজেলার বিবিয়ানা পাওয়ার প্লান্ট মজলিসপুর নামকস্থানে রাস্তার পাশে একটি মোটরসাইকেল ও জায়েদের লাশ পাওয়া যায়।
লাশটি উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরী করেছে নবীগঞ্জ থানা পুলিশ। তবে জায়েদকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে দাবি পরিবারের।
এব্যাপারে নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ আজিজুর রহমান বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, বিষয়টি তদন্ত করা হচ্ছে। এ রিপোর্ট লিখা পর্যন্ত কোনো মামলা দায়ের করা হয়নি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি মোঃ আলাল মিয়া। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.