নবীগঞ্জে করোনা ভাইসরাস রোধে প্রশাসন ও সেনাবাহিনীর টহল জোরদার

নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি: নবীগঞ্জে করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে সচেতনতা সৃষ্টিতে ও সামাজিক দূরত্ব নিশ্চিত করতে নবীগঞ্জ উপজেলা প্রশাসন এবং সেনাবাহিনীর সমন্বয়ে অভিযান এলাকার বিভিন্ন বাজারে এই কার্যক্রম অব্যাহত রয়েছে।
আজ শুক্রবার দিনব্যাপী নবীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুমাইয়া মমিনের নেতৃত্বে উপজেলার বিভিন্ন স্থানে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালিত হয়। এতে সেনাবাহিনীর ক্যাপ্টেন আ.স.ম শিহাবুজ্জামান শিহাব এর নেতৃত্বে সেনাবাহিনীর একটি দল টহল দেয় এবং মাইকিং করে জনগণকে বাড়িতে নিরাপদে থাকার ও অপরকে নিরাপদে রাখার পরামর্শ দেন।
এ সময় অভিযানে সার্বিক সহযোগীতা করেন নবীগঞ্জ থানার সাব ইন্সপেক্টর মোঃ ফিরোজ  ইসলাম, সাংবাদিক নাবেদ মিয়া, মোঃ হাসান চৌধুরী, আলাল মিয়া।
সরেজমিনে গিয়ে দেখা যায়, প্রশাসন কর্তৃক সব দোকানপাট বন্ধ ঘোষনার পর নবীগঞ্জ উপজেলার বিভিন্ন গ্রামের অধিকাংশ ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রয়েছে। সব মিলিয়ে পুরো এলাকায় নিরব।
আজ শুক্রবার দুপুরে নবীগঞ্জ শহর, তিমিরপুর বাজার, বালিধারা বাজারসহ বিভিন্ন এলাকায় অভিযান চালায় উপজেলা প্রশাসন ও সেনাবাহিনী। এ সময় নবীগঞ্জ বাজারের বিভিন্ন এলাকার দোকানে মূল্য তালিকা নানা রাখায় ও দোকান খুলে সরকারী নির্দেশ অমান্য করে খুলে রাখার অপরাধে নবীগঞ্জ বালিধারা বাজারে বাহারি ফ্যাশন ৩ হাজার টাকা, তিমিরপুর বাজারে সালমান ভ্যারাইটিজ ষ্টোর কে ৩ হাজার টাকা জরিমানা করা হয়।
এ সময় নবীগঞ্জ উপজেলার সহকারী কমিশনার (ভূমি) সুমাইয়া মমিন বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, সরকারি আইন অমান্য করে দোকান পাট খোলা রাখা যাবে না। সরকারি আইন অমান্য কারীদের বিরুদ্ধে আইনানুক ব্যাবস্থা গ্রহন করা হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি মোঃ আলাল মিয়া। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.