নবাবগঞ্জ সরকারি কলেজের নতুন অধ্যক্ষকে ছাত্রদলের শুভেচ্ছা

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান নবাবগঞ্জ সরকারি কলেজের নতুন অধ্যক্ষ প্রফেসর ড. শংকর কুমার কুন্ডুকে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল নবাবগঞ্জ সরকারি কলেজ শাখা। আজ বৃহস্পতিবার সকালে ছাত্রদলের পক্ষ হতে নতুন অধ্যক্ষকে শুভেচ্ছা জানানোর পর বেশ কিছু দাবি তুলে ধরেন ছাত্রনেতারা।

এ সময় উপস্থিত ছিলেন, সদর থানা ছাত্রদলের সভাপতি মো. হামিদুর রহমান, সাধারণ সম্পাদক মো. মেজর ডালিম, চাঁপাইনবাবগঞ্জ পৌর ছাত্রদলের সভাপতি মিম ফজলে আজিম, সাধারণ সম্পাদক মো. আওয়াল, নবাবগঞ্জ সরকারি কলেজ শাখা ছাত্রদলের সভাপতি মো. ওমর ফারুক রানা, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. মবিনুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মো. দিপু, সাহিত্য বিষয়ক সম্পাদক মো তরিকুল ইসলামসহ ছাত্রদলের নেতাকর্মীরা। পরে নবাবগঞ্জ সরকারি ছাত্রদলের পক্ষ হতে অধ্যক্ষ বরাবর বিভিন্ন দাবি তুলে ধরেন নেতৃবৃন্দ।

দাবিসমূহ হলো- মাদকমুক্ত ক্যাম্পাস গড়া, পাঁচটি ভবনে বিশুদ্ধ খাবার পানির ব্যবস্থা রাখা, কলেজের রাজনৈতিক সহাবস্থান ফিরিয়ে আনা এবং সব দলকে সমান সুবিধা দেওয়া। এছাড়াও এসময় কলেজের লাইব্রেরী এবং সেমিনারে পর্যাপ্ত বইয়ের ব্যবস্থা রাখা, দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের বেতন, সেশন চার্জ, ফর্মপূরন ফি স্থীতিশীল রাখার জন্য বোর্ড গঠনের মাধ্যমে যাচাই-বাছাই ও তালিকা তৈরি করা, শিক্ষক সংকট দুর করা এবং শিক্ষার সুষ্ঠ পরিবেশ ফিরিয়ে আনাসহ ৮ দফা দাবি উপস্থাপন করা হয়।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.