নদীয়ায় পুলিশের জালে আটক দুই মহিলা অনুপ্রবেশকারী : পলাতক দালাল (ভিডিও)

নদীয়া (ভারত) প্রতিনিধি: ফের নদীয়া থেকে আটক দুই মহিলা বাংলাদেশী অনুপ্রবেশ কারী। নদীয়া জেলার কৃষ্ণনগর উত্তরের ভীমপুর থানার অন্তর্গত রাঙ্গিয়ারপোতা গ্রাম, যেখানে দীর্ঘ চার কিলোমিটার কোন ফেন্সিং তারকাটা নেই।
এইখান দিয়ে মূলত মানুষ ও গরুসহ অনেক পণ্য অবাধে চোরাচালান হয়। এমন তথ্যের ভিত্তিতে ওই স্থানে বিএসএফ এর টহল বাড়ানো হয় তাঁর ফলস্বরূপ, এদিন দুপুর আনুমানিক দুটোর দিকে বাংলাদেশ থেকে ভারতে দুজন মহিলা, বাংলাদেশী দালালের সহায়তায় বর্ডার পার করে প্রবেশ করার চেষ্টা করলে সেখানে মোতায়েন থাকা বিএসএফ এর ৪২ নম্বর ব্যাটেলিয়ানের জওয়ানরা মেয়ে দুটিকে ধরে ফেলে।
ওই সময় দালালটি বিএসএফের চোখে ধুলো দিয়ে পালিয়ে যেতে সক্ষম হয়। মেয়ে দুটির পরিচয় একজনের নাম মিঠু ডাকুয়া, পিতা মোঃ মতিয়ার রহমান। বাড়ি বরিশাল, বাংলাদেশ। অপর জনের নাম মিষ্টি খানম, পিতা আব্দুল বেপারী।
বাড়ি ওয়াজিদপুর বাংলাদেশ। মেয়ে দুটিকে বিএসএফ এর তরফ থেকে ভীমপুর থানায় হস্তান্তর করা হয়। মেয়ে দুটি কি উদ্দেশ্যে এখানে এসেছে তা এখনও সনাক্ত করা সম্ভব হয়নি। তবে ধারণা করা হচ্ছে তাঁরা এই রুট দিয়ে প্রায়শ যাতায়াত করতো। আজ ভীমপুর থানার পুলিশ ধৃত মহিলা দুজনকে স্পেশাল কোর্টে হাজির করবে। তাঁরা কি উদ্দেশ্যে এই রুট দিয়ে অবৈধভাবে যাতায়াত করতো তা খতিয়ে দেখার জন্য তদন্ত শুরু করেছে ভীমপুর থানার পুলিশ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ (বাংলাদেশ) এর নদীয়া (ভারত) প্রতিনিধি গোপাল বিশ্বাস। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.