নতুন বছর শুরুর আগেই মেসির পার্টি

বিটিসি আন্তর্জাতিক ডেস্ক: বিশ্বকাপ জয়ের পর থেকে নিজের জন্মের শহর রোজারিওতেই আছেন আর্জেটাইন অধিনায়ক লিওনেল মেসি। সোনায় মোড়ানো বছরকে বিদায় দেওয়ার ঠিক আগে পার্টিতে মজেছেন তিনি। সেই পার্টিতে আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী দলের অনেকেই হাজির ছিলেন।
এখানেই শেষ নয়, সেই দলের বাইরেও সাবেক-বর্তমান আর্জেন্টাইন খেলোয়াড়রা এসেছিলেন সেই পার্টিতে। ছিল তার পরিবারও। সেই পার্টির জন্য কড়া নিরাপত্তাও রাখা হয়েছিল সে শহরে।
বিশ্বজয়ের পর মেসি আর্জেন্টিনায় ফেরেন গত ২০ ডিসেম্বর। এক দিন পরই তিনি বাড়িতে চলে যান। বড় দিনটাও কাটিয়েছেন সেখানেই, সঙ্গে যোগ দিয়েছিলেন লুইস সুয়ারেজ ও আন্দ্রেস ইনিয়েস্তারা।
এবার বছর শেষের আগে বড় এক পার্টির আয়োজন করলেন তিনি। রোজারিওর সান্তা ফে’তে সিটি সেন্টারে আয়োজিত হয় সে পার্টি। নাম ছিল ‘চ্যাম্পিয়নদের উৎসব’।
সেই অনুষ্ঠানে ছিলেন আনহেল ডি মারিয়া, লিয়ান্দ্রো পারেদেস, ম্যাক্সি রদ্রিগেজরা। সেখানে গান গেয়েছে লা মস্কা নামের এক ব্যান্ড। বিশ্বকাপের সময় মেসিদের নিয়ে গাওয়া মুচাহোস গানটি দারুণ জনপ্রিয়তা পায়। সেই গান এই চ্যাম্পিয়নদের উৎসবেও গায় ব্যান্ডটি।
পার্টিটি মূলত মেসির আমন্ত্রিতদের জন্যই সীমাবদ্ধ ছিল। তবে তা দেখতে প্রচুর মানুষ জড়ো হন সিটি সেন্টারের বাইরে। তাদের নিয়ন্ত্রণ করতে বেশ বেগই পেতে হয়েছে পুলিশকে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.