রাজশাহী নগরীতে বিএনপি নেতার ছোট ভাইয়ের ইন্তেকাল


রাজশাহী নগরীর ১নং ওয়ার্ড বিএনপি’র সাধারণ সম্পাদক ও কাশিয়াডাঙ্গা কলেজের প্রভাষক শামিম রেজার ছোট ভাই কাশিয়াডাঙ্গা সিটিগেট এলাকার হার্ডওয়ার ও ট্রাক ব্যবসায়ী সুমন আজ সোমবার দুপুর ২.৩০ টায় রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে ইন্তেকাল করেন। তিনি ব্রেইন স্ট্রোক করে গতকাল সকালে মেডিকেলে ভর্তি হন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৩০ বছর। তিনি ৪ বছরের ১টি ছেলে সহ স্ত্রী, বাবা, ভাই-বোন, আত্মীয়স্বজন ও বহুগুণগ্রাহী রেখে গেছেন। সুমনের বাড়ি কাশিয়াডাঙ্গা সিটিগেট এলাকায়। অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

আজ বাদ মাগরিব কাশিয়াডাঙ্গা সিটিগেট ঈদগাহ মাঠে নামজে জানাযা শেষে তাকে একই স্থানের গোরস্থানে দাফন করা হয়। জানাযায় উপস্থিত ছিলেন, বিএনপি চেয়ারপার্সনের অন্যতম উপদেষ্টা, সাবেক মেয়র ও সংসদ সদস্য জননেতা মিজানুর রহমান মিনু, বিএনপি কেন্দ্রীয় কমিটির ত্রাণ ও পূণর্বাসন বিষয়ক সহ-সম্পাদক ও মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শফিকুল হক মিলন।

আরো উপস্থিত ছিলেন রাজপাড়া থানা বিএনপি’র সভাপতি শওকত আলী, মহানগর বিএনপি সাংগঠনিক সম্পাদক আসলাম সরকার, হড়গ্রাম ইউনিয়নের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, রাজপাড়া থানা বিএনপি’র সাধারণ সম্পাদক আলী হোসেন, ১নং ওয়ার্ড কাউন্সিলর মুনসুর আলী, ১নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি শহীদ হাজী, মহানগর যুবদলের সাবেক সভাপতি ওয়ালিউল হক রানা, রাজশাহী মহানগর যুবদলের সভাপতি আবুল কালাম আজাদ সুইট, পবা উপজেলা যুবদলের আহবায়ক সুলতান আহম্মেদ, যুগ্ম আহবায়ক সোহেল রানা, হান্নান ও রাজু সহ মরহুমের আত্মীয়স্বজন ও এলাকাবাসী।

শোক বার্তায় মিজানুর রহমান মিনু বলেন, সুমন অত্যন্ত ভদ্র হাস্যজ্জল যুবক ছিলেন। তিনি সবাইকে সম্মান করতেন। তিনি সুমনের অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন। সেইসাথে মরহুমের রুহের মাগফিরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান। (প্রেস বিজ্ঞপ্তি) #

Comments are closed, but trackbacks and pingbacks are open.