নওগাঁর মহাদেবপুরে সাংবাদিকের উপর হামলার প্রতিবাদে সন্ত্রাসী সাজুকে আটকের দাবীতে মানববন্ধন


নওগাঁ প্রতিনিধি: নওগাঁর মহাদেবপুরে সাংবাদিকের উপর হামলার প্রতিবাদে এবং সন্ত্রাসী সাজুকে আটকের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।  আজ রোববার বেলা ১১টা থেকে ঘন্টাব্যাপী বদলগাছী উপজেলার চারমাথা মোড়ে উপজেলার সর্বস্তরের জনসাধারনের ব্যানারে এ কর্মসূচী পালিত হয়।

মানববন্ধনে বদলগাছী প্রেসক্লাবের সহ-সভাপতি শহীদুল ইসলাম দবীরের সভাপতিত্বে বক্তব্য রাখেন, মুক্তিযোদ্ধা ওয়াজেদ আলী, নওগাঁ জেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি কায়েস উদ্দিন, জেলা সাংবাদিক ইউনিয়নের সাধারন সম্পাদক আজাদ হোসেন মুরাদ, যুগ্ন সাধারন সম্পাদক আশরাফুল নয়ন, আহত সাংবাদিক এমদাদুল হক দুলু, মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি শহীদুল ইসলাম, প্রাথমিক শিক্ষক সমিতির সাবেক সভাপতি আব্দুর রউফ, শিক্ষক একরামুল হোসেন, লাবণ্য প্রভা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক নাজমুল হোসেন প্রমূখ।

বক্তারা বলেন, পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে সাংবাদিকরা প্রায় হামলার শিকার হতে হচ্ছে। কিন্তু প্রভাবশালীদের চাপের কারণে পুলিশ প্রশাসন কোন পদক্ষেপ গ্রহন করছেন না। গত ২৪ আগষ্ট মহাদেবপুরে পেশাগত দায়িত্ব পালন শেষে বাড়িতে ফিরার পথে ‘দৈনিক কালের কন্ঠের’ সাংবাদিক ও বদলগাছী প্রেসক্লাবের সভাপতি এমদাদুল হক দুলুকে হত্যার উদ্যেশ্যে ‘মহাদেবপুরের জাহাঙ্গীরপুর মডেল উচ্চ বিদ্যালয়ের লাইব্রেরিয়ান সন্ত্রাসি সাজু’ তার দলবল নিয়ে হামলা চালায়। ঘটনায় থানায় মামলার ৯ দিন পেরিয়ে গেলেও পুলিশ তাকে আটক করেনি। আগামী ৭২ ঘন্টার মধ্যে ওই সন্ত্রাসী সাজুসহ তার সহযোগীদের আটক করা না হলে বৃহত্তর কর্মসূচীর ঘোষণা দেন সাংবাদিক নেতারা।

মানববন্ধনে জেলা প্রেসক্লাব, জেলা সাংবাদিক ইউনিয়ন, ধামইরহাট, পতœীতলা, মহাদেবপুর প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ ও সচেতনরা নাগরিকরা উপস্থিত ছিলেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নওগাঁ প্রতিনিধি মো: আব্বাস আলী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.