ধৃত মহিলা তান্ত্রিক

কলকাতা (ভারত) প্রতিনিধি: বাড়িতে নেশার আসর বসিয়ে তন্ত্র সাধনার নামে এক ব্যক্তির জিভ কেটে নেওয়ার অভিযোগে ধৃত এক মহিলা তান্ত্রিক।
গত সোমবার এই নৃশংস ঘটনাটি ঘটেছে শান্তিনিকেতন থানার আদিবাসী অধ্যুষিত ফুলডাঙায়।সোমাই সোরেন নামে এক ব্যক্তির তন্ত্র সাধনার নামে জিভ কেটে নেওয়া হয়েছে বলে খবর। এলাকায় তীব্র চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। গ্রামবাসীদের অভিযোগের ভিত্তিতেইপাকু টুডু ও রানি টুডু নামে দুই মহিলা তান্ত্রিককে গ্রেফতার করা হয়েছে।
গুরুতর জখম অবস্থায় সোমাই সোরেনকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয় পরে অবস্থার অবনতি হওয়ায় বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়। এখন অবস্থা স্থিতিশীল বলে হাসপাতাল সূত্রে জানান হয়েছে।
ধৃত দুই মহিলা তান্ত্রিককে বোলপুর আদালতে তোলা হলে বিচারক তাদের ১৪দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছেন।
পুলিশ সূত্রের খবর ধৃত মহিলা তান্ত্রিক তাঁর নিজের বাড়িতেই তন্ত্র সাধনা করতেন। গত সোমবার তাঁর বাড়িতেই নেশার আসর বসান। সেখানে সোমাই সোরেন ছাড়াও মুকুল মুর্মু বলে আরেকজন ছিলেন। মুকুল কোন কারনে বাইরে যেতেই নেশার ছলে সোমাইয়ের জিভ কামরে কেটে নেন তন্ত্র সাধনার নামে।
পুলিশ তদন্ত করে দেখছে এর পেছনে অন্য কোনও ঘটনা আছে কি না। যদিও গ্রামবাসীদের অভিযোগ ওই মহিলার সাথে সোমাইয়ের প্রেমঘটিত কোন সম্পর্ক থাকতে পারে। পুলিশ সম্ভাব্য সব দিকটিই খতিয়ে দেখছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ (বাংলাদেশ) এর কলকাতা (ভারত) প্রতিনিধি স্বপন দেব। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.