ধলিয়ায় সন্ত্রাসী হামলা, আহত দুই

ফেনী প্রতিনিধি: ফেনী সদর উপজেলার ধলিয়া ইউনিয়নের মধ্যম ধলিয়ায় গ্রাম পুলিশের বাড়িতে গতকাল রোববার (২৬ এপ্রিল) দিবাগত রাতে একদল সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় গ্রাম পুলিশ জয়নাল আবেদীন ও তার স্ত্রীসহ দুইজনকে বেধড়ক পিটিয়ে ও কুপিয়ে মারাত্মক আহত করে।
পুলিশ  সূত্র জানায়, গতকাল রোববার রাত ২টার দিকে সদর উপজেলার ধলিয়া গ্রাম পুলিশের বাড়িতে অতর্কিতভাবে হামলা চালায়। হামলার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে আহত জয়নাল আবেদীন ও তার স্ত্রীকে উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে ভর্তি করেছে। বর্তমানে দুইজন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।
ধলিয়া ইউপি চেয়ারম্যান আনোয়ার আহম্মদ মুন্সি সন্ত্রাসী হামলার সত্যতা নিশ্চিত করে বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, করোনা ভাইরাস (কোভিড-১৯) পরিস্থিতিতে চুরি-ডাকাতি বন্ধে গ্রাম পুলিশের পাহারা জোরদার করায় অপরাধীরা সংঘবদ্ধ হয়ে এ হামলার ঘটনা ঘটিয়েছে।  বিষয়টি তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা নিতে প্রশাসনের সুদৃষ্টি কামনা করেন।
ফেনী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আলমগীর হোসেন এক হামলার ঘটনার সত্যতা নিশ্চিত করে বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ফেনী প্রতিনিধি মো: দেলোয়ার হোসেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.