দ্বিতীয় টেস্টে বাংলাদেশ দলে ৩ পরিবর্তন

বিটিসি স্পোর্টস ডেস্ক: ফিট না থাকায় চট্টগ্রাম টেস্টে খেলেননি সাকিব আল হাসান। ওই টেস্টে বাংলাদেশ ইনিংসের প্রথম ঘণ্টাতেই হারের বীজ বোনা হয়ে যায়।
দ্বিতীয় টেস্টে ফিরলেন সাকিব। গতিক শিবিরে কিছুটা আশার প্রদীপ জ্বালাচ্ছেন সাকিব আল হাসান। এই অভিজ্ঞ অলরাউন্ডার দলে ফেরায় ভালো কিছুর স্বপ্ন দেখছেন মুমিনুল।
তবে মিরপুরেও প্রথম ঘণ্টাকে গুরুত্বপূর্ণ বললেন অধিনায়ক মুমিনুল হক। এই টেস্টে অভিষেক হয়েছে মাহমুদুল হাসান জয়ের। তিনি খেলবেন সাদমান ইসলামের উদ্বোধনী সঙ্গী হিসেবে।
দলে ফিরেছেন সৈয়দ খালেদ আহমেদ। সাকিব, খালেদ ও জয়কে জায়গা করে দিতে একাদশ থেকে বাইরে রাখা হয়েছে আগের ম্যাচ খেলা সাইফ হাসান, ইয়াসির আলি রাব্বি ও আবু জায়েদ রাহিকে।
বাংলাদেশ একাদশ: মুমিনুল হক (অধিনায়ক), সাদমান ইসলাম, মাহমুদুল হাসান জয়, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহীম, সাকিব আল হাসান, লিটন দাস (উইকেটরক্ষক), মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, সৈয়দ খালেদ আহমেদ, এবাদত হোসেন।
পাকিস্তান একাদশ: বাবর আজম (অধিনায়ক), আবদুল্লাহ শফিক, আবিদ আলি, আজহার আলি, ফাওয়াদ আলম, মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), ফাহিম আশরাফ, নৌমান আলি, হাসান আলি, শাহিন শাহ আফ্রিদি, সাজিদ খান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.