দেশের মানুষকে শোসন করার জন্যে বঙ্গবন্ধুর পরিবারকে হত্যা করা হয়েছিল – আনিসুল হক

বিশেষ (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি: আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রনালয়ের মন্ত্রী আনিসুল হক এমপি বলেন-বাংলাদেশের মানুষকে শোসন করার জন্যে বঙ্গবন্ধুর পরিবারকে হত্যা করা হয়েছিল। পাকিস্তান বঙ্গবন্ধুকে হত্যা করতে সাহস পায়নি কিন্তু আমাদের দেশের কুলাঙ্গাররা নিমর্মভাবে জাতিরপিতার পরিবারকে হত্যা করেছে। তারা চেয়ে ছিল বাংলাদেশকে বিশ্ব দরবারে ভিক্ষুক হিসাবে চিহিৃত করতে সেই স্বপ্ন তাদের সফল হয়নি।
বুধবার (২৪ আগষ্ট) দুপুরে কসবাউপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল আয়োজিত স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতাবঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিলে ভার্চ্যুয়ালী প্রধান অতিথির বক্তৃতায় এসব কথাবলেন।
তিনি আরও বলেন, বিএনপি মহান মুক্তিযুদ্ধে বিরোধীতাকারী রাজাকার আলবদরদের গাড়িতে পতাকা উড়ানোর  অধিকার দিয়েছিলো। বঙ্গবন্ধু দেশের মানুষকে মনে প্রানে ভালবাসতেন। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ছেন তাঁর সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। শেখ হাসিনার হাত ধরে দেশ আজ উন্নয়নের রোল মডেল।
তিনি শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে মুক্তিযোদ্ধাদের ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান। তিনি আরো বলেন, মুক্তিযোদ্ধাদের কল্যানে শেখ হাসিনার সরকার সম্মাানী ভাতাবৃদ্ধিসহ তাদের আবাসস্থল তৈরি করে দিচ্ছেন।
নবনির্মিত উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে উপজেলা নিবার্হী অফিসার ও উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের আবহায়ক মাসুদ উল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কসবা পৌর মেয়র এম জি হাক্কানী, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মোঃ শহীদুল্লাহ, খাড়েরা ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা কবির আহম্মেদ খান,বীর মুক্তিযেদ্ধা এস.আর এম ফারুক, ব্রাহ্মণবাড়িয়া মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলএম ওয়াছেক সিদ্দিকী, বীরমুক্তিযেদ্ধা মোঃ আবু হোরায়রাহ,এডঃ আক্তার হোসেন সাঈদ,রুহুল আমিন ভূইয়া বকুল প্রমুখ।
অনুষ্ঠান পরিচালনায় ছিলেন বীর মুক্তিযোদ্ধা  সুবেদার (অবঃ) সামছুল আলম।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি মোঃ লোকমান হোসেন পলা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.