দেশের কোনো মানুষ আশ্রয়হীন থাকবে না—পলক


নাটোর প্রতিনিধি: তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন, দেশের কোন ভূমিহীন মানুষই আশ্রয়হীন হয়ে থাকবে না, সকলের জন্য বাসস্থানের ব্যবস্থা করা হবে। আমাদের সরকার ভুমিহীনদের জন্য একের পর এক গুচ্ছগ্রাম করে যাচ্ছে, এ প্রচেষ্টা অব্যাহত থাকবে। কোন প্রকল্পের কাজে যেন অনিয়ম না হয় সেদিকে সকলকে সজাগ থাকার নির্দেশ দেন মন্ত্রী।

আজ মঙ্গলবার দুপুরে মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয়ের ২০১৯-২০ অর্থবছরে সমতলে বসবাসরত ক্ষুদ্র নৃ-গোষ্ঠী ভুক্ত মানুষের জীবনমান উন্নয়নে গৃহীত কার্যক্রমের আওতায় নাটোর জেলার সিংড়া উপজেলার রামানন্দ খাজুরা ইউনিয়নে মুজিববর্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার গৃহের চাবি প্রদান শেষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি এসব কথা বলেন ।

সিংড়া উপজেলা নির্বাহী অফিসার নাসরিন বানু সভাপতিত্ব এসময় উপস্থিত ছিলেন, রামানন্দ খাজুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তপন কুমার সরকার, রামানন্দ খাজুরা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ইদ্রীস আলী, সাধারন সম্পাদক মুকুল হোসেন সহ আরো অনেকে।

এ সময় ভুমিহীন কালিদাসও মন্ত্রীর সাথে কথা বলতে গিয়ে কেদে ফেলেন। তিনি বলেন, জমিজমা না থাকায় অন্যের বসতবাড়িতে দিন কাটিয়েছি, এখন আর অন্যের জায়গায় থাকতে হবে না, এখন আপনার (প্রধানমন্ত্রীর) দেয়া আশ্রায়ন প্রকল্পে জায়গা পেয়ে নিজেকে ভাগ্যবান মনে করছি।

মন্ত্রীর সাথে কথা বলতে গিয়ে ভূমিহীন শানু প্রামাণিক আবেগ্লাপুত হয়ে বলেন, আমি ভূমিহীন আশ্রয়ন প্রকল্পে জায়গা পেয়ে যেমন ধন্য, তেমনি আপনার সঙ্গে কথা বলতে পেরে নিজেকে ভাগ্যবান মনে করছি।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.