দেশকে সমৃদ্ধির অনন্য উচ্চতায় নিয়েছেন জননেত্রী : ধর্ম প্রতিমন্ত্রী (ভিডিও)

ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি: জামালপুর ইসলামপুরে ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান দুলাল বলেছেন- দেশকে সমৃদ্ধির অনন্য উচ্চতায় নিয়েছেন জননেত্রী শেখ হাসিনা। একদিকে যেমন মমতাময়ী মা অন্যদিকে একজন দক্ষ প্রশাসক। খাদ্যঘাটতির ক্ষতিগ্রস্থ একটি দেশ বাংলাদেশ, সেই বাংলাদেশ আজকে বিশ্বের দরবারে মাথা উচু করে দাড় করিয়েছেন যিনি। তিনি মানবতার মা জননেত্রী শেখ হাসিনা দুনিয়ায় অনন্য। সাধারণ মানুষের সুখ-দুুঃখের সাথে পরিচিত একজন ডিজিটাল বাংলাদেশেরও রূপকার।
জামালপুরের ইসলামপুরে অবকাঠামোগত দক্ষতা উন্নয়ন ও তথ্যের মাধ্যমে ঝুঁকপূর্ণ জনগোষ্ঠির সহনশীলতা বৃদ্ধিতে প্রভাতী প্রকল্পের উপজেলা হাটবাজার ব্যবস্থাপনা শীর্ষক ওয়ার্কশপ তিনি এ সব কথা বলেন।
উপজেলা প্রকৌশলী কার্যালয় আয়োজনে গতকাল মঙ্গলবার উপজেলা পরিষদ হলরুমে উপজেলা পরিষদ চেয়ারম্যান এস.এম.জামাল আব্দুন নাসের বাবুলের সভাপতিত্বে এ সময় এলজিইডি’র প্রভাতী প্রকল্পের পরিচালক আনিসুল ওহাব খান,উপজেলা নির্বাহী অফিসার এস.এম.মাজহারুল উপজেলা প্রকৌশলী আমিনুল হক সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
পরে উপজেলার নোয়ারপাড়া ইউনিয়নের সোনামূখী জামে মসজিদ নির্মান কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন। এ সময় তিনি বলেন-ইসলামের নাম নিয়ে সন্ত্রাস ও জঙ্গিবাদ সৃষ্টি করে ধর্মের মূল শিক্ষা থেকে মানুষকে সরিয়ে নেয়া এবং নিরীহ মানুষ হত্যা করে সন্ত্রাস-জঙ্গিবাদ সৃষ্টির মাধ্যমে ইসলামের সুনাম নষ্ট করা হচ্ছে।
ইসলামের প্রকৃত শিক্ষাটা যেন মানুষ পায় এবং ইসলামী সংস্কৃতিটা মানুষ যেন ভালভাবে রপ্ত করতে পারে, চর্চা করতে পারে, সেদিকে লক্ষ্য রেখেই জননেত্রী শেখ হাসিনা সারা দেশে ৫৬০টি মডেল মসজিদ নির্মানের উদ্যোগ নিয়েছেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি লিয়াকত হোসাইন লায়ন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.