দেবীগঞ্জে নৌকা প্রত্যাশী জয়নাল আবেদীন 

পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড়ের দেবীগঞ্জে জয়নাল আবেদীন আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৩নং দেবীগঞ্জ ইউনিয়ন পরিষদে নৌকার মাঝি হতে নৌকা প্রত্যাশীত চেয়ারম্যান পদ প্রার্থী হিসাবে ইউনিয়ন বাসিদের সমর্থন ও দোয়া চেয়েছেন।
ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি হিসেবে দলীয় নেতা, কর্মী ও সমর্থকদের কাছে তিনি একজন সাদা মনের মানুষ। মানুষের সুখ দুঃখের নেতা হিসেবে একজন নিবেদিত প্রান।
প্রায় দেড় বছর করোনা মহামারীতে নিজ অর্থে ইউনিয়নের অসহায় ও দুঃস্থদের খাদ্য সহযোগিতা ও চিকিৎসা সহ বিপদ আপদে সব সময় পাশে ছিলেন।
ইউনিয়নের অনেকেই জানিয়েছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও দেশরত্ম বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নীতি আদর্শের সৈনিক এবং পঞ্চগড়-২ আসনের সাংসদ ও রেলপথ মন্ত্রণালয়ের মন্ত্রী এ্যাড. নুরুল ইসলাম সুজন এর আস্থাভাজন।
চেয়ারম্যান প্রার্থী হিসেবে জয়নাল আবেদীন ইউনিয়নের নেতাকর্মীরা দলের পক্ষে সমর্থনের জন্য বাংলাদেশ আওয়ামী লীগের উপজেলা ও জেলা নেতাসহ রেলপথ মন্ত্রণালয়ের মন্ত্রী ও প্রধানমন্ত্রীর সুদৃষ্টি কামনা করেছেন।
ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতিকের মনোনয়ন প্রত্যাশি জয়নাল আবেদীন (জয়নাল) জানান, দীর্ঘ দিন আমি বঙ্গবন্ধুর আদর্শে রাজনীতি করেছি, আমার ইউনিয়নের মানুষের পাশে ছিলাম, ব্যাপক জনসমর্থন নিয়ে আমি নির্বাচনে অংশ নিয়েছি। মানবতার নেত্রী শেখ হাসিনা ও রেলপথ মন্ত্রী এ্যাড নুরুল ইসলাম সুজন যদি আমাকে নৌকা প্রতিক দেয় তাহলে আমি বিপুল ভোটে বিজয়ী হবো।
উল্লেখ্য, ৩১ জানুয়ারী পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলার দুটি ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর পঞ্চগড় প্রতিনিধি শেখ সম্রাট হোসাইন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.