দূর্নীতি ও সন্ত্রাসমুক্ত নিরাপদ সিংড়া গড়ার লক্ষ্যে সিংড়া শান্তি মিছিল ও সমাবেশ

নাটোর প্রতিনিধি: দূর্নীতি ও সন্ত্রাসমুক্ত নিরাপদ সিংড়া গড়ার লক্ষ্যে নাটোরের সিংড়ায় শান্তি মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।  আজ শনিবার বিকেলে সিংড়ার সর্বস্তরের জনগণের আয়োজনে পৌর বাস টার্মিনাল হতে শান্তি মিছিল বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়কগুলো প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। শান্তি মিছিলে উপজেলার সর্বস্তরের হাজার হাজার মানুষের ঢল নামে।

পরে সেখানে উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি নবীর উদ্দিনের সভাপতিত্বে শান্তি সমাবেশে বক্তব্য রাখেন, সিংড়া পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ জান্নাতুল ফেরদৌস, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও ইটালি ইউনিয়নের চেয়ারম্যান আরিফুল ইসলাম আরিফ, যুগ্ম সাধারণ সম্পাদক ও তাজপুর ইউনিয়নের চেয়ারম্যান মিনহাজ উদ্দিন সরদার, যুগ্ম সাধারণ সম্পাদক ও চৌগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহেদুল ইসলাম ভোলা, সাংগঠনিক সম্পাদক ও শেরকোল ইউনিয়নের চেয়ারম্যান লুৎফুল হাবিব রুবেল, ডাহিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন চেয়ারম্যান এমএম আবুল কালাম, কলম ইউনিয়নের চেয়ারম্যান মঈনুল হক চুনু, চামারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রশিদুল ইসলাম মৃধা, সুকাশ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আঃ মজিদ, হাতিয়ানদহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহাবুব উল আলম, উপজেলা নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আদেশ আলী সরদার।

বক্তারা বলেন, সম্প্রতি উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শফিকুল ইসলাম শফিকের সমর্থক শেরকোল ইউনিয়নের সাবেক সভাপতি কামরুল সরকারের উপর (মোবাইল ফোন বিষয়ে) তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হামলা করে শফিকের নাতি নাজমুল হক পলক। কিন্তু এই ব্যক্তিগত ঘটনাকে রাজনৈতিক রুপ দিয়ে গত ২০ ফেব্রুয়ারী বিকেলে আচরনবিধি লংঘন করে উপজেলায় দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে রড, লোহার পাইপ, ঝাঁড়ু ও বৈঠা নিয়ে বিক্ষোভ মিছিল করে শফিক সমর্থকরা। যা সিংড়ার ইতিহাসকে কলংকিত করেছে। মিছিলে আওয়ামী লীগ ও স্থানীয় নেতাদের অপমান করে বিভিন্ন শ্লোগান দেয়া হয়। মিছিলে শ্লোগানের মাধ্যমে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের মাননীয় প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক সহ উপজেলার আওয়ামী লীগ নেতৃবৃন্দ সহ সিংড়ার জনসাধারণকে অপমানিত করা হয়েছে।

বক্তারা আরও বলেন, শান্তিপ্রিয় সিংড়াকে অশান্ত করতে চায় মীর জাফর শফিকুল ইসলাম শফিক। কিন্তু তিনি জানেন না সিংড়াবাসীকে ভয় ভীতি দেখিয়ে জিম্মি করে নির্বাচনে জয়ী হওয়া যাবে না। শফিকুল ইসলাম শফিক আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হলেও তিনি আওয়ামী লীগ ও সাধারণ জনগণের সমর্থন হারিয়েছেন। খন্দকার মোস্তাক রুপী শফিকের হাতে সিংড়া মানুষরা নিরাপদ নয়। তাই জনগণ আজ ঐক্যবদ্ধ হয়েছে।

বক্তারা, দূর্নীতি ও সন্ত্রাসমুক্ত নিরাপদ সিংড়া গড়ার লক্ষ্যে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে আদেশ আলী সরদারকে দোয়াত কলম প্রতীকে বিপুল ভোট জয়যুক্ত করার আহবান জানান।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.