দূর্ণীতির সংবাদ প্রকাশের জের, চাঁপাইনবাবগঞ্জে সাংবাদিক জুয়েলের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:  চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসনের সংসদ সদস্য ডা. শামিল উদ্দীন আহমেদ শিমুল ও তার ভায়ের নেতৃত্বে সোনামসজিদ স্থলবন্দরে বিভিন্ন দুর্নীতির সংবাদ প্রচারের পর যমুনা টেলিভিশন ও দৈনিক যুগান্তরের জেলা প্রতিনিধি মনোয়ার হোসেন জুয়েলের বিরুদ্ধে মামলার প্রতিবাদে মানববন্ধন হয়েছে চাঁপাইনবাবগঞ্জে।

আজ রবিবার সকালে চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসক্লাবের আয়োজনে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে অনুষ্ঠিত মানববন্ধনে অংশ নেয় চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাব, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসক্লাব, সিটি প্রেসক্লাব চাঁপাইনবাবগঞ্জ, জেলা স্বাধীন প্রেসক্লাব, মডেল প্রেসক্লাবসহ জেলার শিবগঞ্জ, নাচোল, গোমস্তাপুর, ভোলাহাট উপজেলার বিভিন্ন প্রেসক্লাবের সদস্যবৃন্দ ও জেলায় কর্মরত বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ। চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসক্লাবের সভাপতি জাফরুল আলমের সভাপতিত্বে মানববন্ধন অনুষ্ঠিত হয়। সংবাদ প্রকাশনা ও মামলা বিষযে বক্তব্য রাখেন যমুনা টেলিভিশন ও দৈনিক যুগান্তরের জেলা প্রতিনিধি মনোয়ার হোসেন জুয়েল।

সাপ্তাহিক সোনামসজিদ পত্রিকার সম্পাদক জোনাব আলীর সঞ্চালনায় বক্তব্য রাখেন, চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব মাহবুবুল আলম, সাধারণ সম্পাদক শহিদুল হুদা অলক, জেলা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও দৈনিক চাঁপাই দর্পণের সম্পাদক আশরাফুল ইসলাম রঞ্জু, দৈনিক চাঁপাই চিত্র’র সম্পাদক কামাল উদ্দীন, নাচোল উপজেলা প্রেসক্লাবের সভাপতি আব্দুস সাত্তার, গোমস্তাপুর উপজেলা প্রেসক্লাবের আতিকুল ইসলাম, ভোলাহাট প্রেসক্লাবের গোলাম কবির, অনলাইন নিউজ পোর্টাল নাচোল নিউজের সাংগাঠনিক সম্পাদক সাকিল রেজা সহ সিনিয়র সাংবাদিকবৃন্দ।

মানববন্ধনে মিথ্যা মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয় এবং আগামীতেও দুর্নীতির বিরুদ্ধে সকলকে সোচ্চার হয়ে সংবাদ প্রকাশ করার প্রত্যয় ব্যক্ত করেন সাংবাদিক নেতৃবৃন্দ। সুশাসনের জন্য নাগরিক-সুজন, বাংলাদেশ ছাত্রলীগ চাঁপাইনবাবগঞ্জে জেলা শাখা, জাসদ-ছাত্রলীগসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মী মানববন্ধনে একাত্বতা ঘোষণা করে মানববন্ধনে অংশ নেয়।

উল্লেখ্য, গত ১৫ আগষ্ট সোনামসজিদ স্থলবন্দরের ৩০০ কোটি টাকার রাজস্ব হরিলুটের অভিযোগে চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসনের সাংসদ ডা. সামিল উদ্দিন আহম্মেদ শিমুল ও তার ভাইয়ের বিরুদ্ধে যমুনা টেলিভিশনে একটি অনুসন্ধানী রির্পোট প্রচার করা হয়। প্রেক্ষিতে সাংসদ শিমুলের ভগ্নিপতি এ্যাডভোকেট মোঃ আনোয়ার সাদাত অতনু বিশ্বাস বাদী হয়ে চাঁপাইনবাবগঞ্জ চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে একটি মানহানির মামলা দায়ের করেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.