দুষ্ট গরুর চেয়ে শূন্য গোয়াল ভালো: ওবায়দুল কাদের

ঢাকা প্রতিনিধি:সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ঢাকা প্রতিনিধি মো: ফারুক আহম্মেদ।  সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন দুষ্ট গরুর চেয়ে শূন্য গোয়াল ভালো সেকারনে আওয়ামী লীগ এবং এর অঙ্গ সংগঠনের ভেতরে শুদ্ধি অভিযান আরো কঠোর হচ্ছে।  তিনি বলেন দলের আগামী কাউন্সিলে তিনি প্রার্থী হবেন না।  আওয়ামী লীগের , সভাপতি প্রধানমন্ত্রী  যদি তাকে আবারো দায়িত্ব দেন, তবে তিনি সাধারণ সম্পাদকের দায়িত্ব চালিয়ে যাবেন।

 আজ মঙ্গলবার  দুপুরে সচিবালয়ে মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে দেশের রাজনৈতিক নানা প্রসঙ্গে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

সেতুমন্ত্রী বলেন, আমাদের নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা আইনকে তার নিজস্ব গতিতে চলতে দিয়েছেন। আপরাধীকে আশ্রয়-প্রশ্রয় দেননি। তিনি ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি-সাধারণ সম্পাদককে পদচ্যুত করে নতুন নজির সৃষ্টি করেছেন।

যুবলীগের অপকর্মের বিষয়ে এক প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, যুবলীগের ভেতরে শুদ্ধি অভিযানে তাদের ট্রাইব্যুনাল আছে। সেখানে অভিযুক্তদের বিচারের মুখোমুখি করা হবে। তিনি বলেন, রুলিং পার্টির সব সময়ই সমস্যা হয়। কিছু আগাছা-পরগাছা জড়ো হয়। সুবিধা বাদিরা দলে ঢুকে পড়ে। তখন এ নিয়ে সমস্যা দেখা দেয়।

তিনি আরো বলেন, আমাদের প্রধানমন্ত্রীর ক্লিন ইমেজ দেশ-বিদেশে ছড়িয়ে পড়েছে। তিনি কোন দুর্নীতিবাজকে দলে প্রশ্রয় দেন না। তিনিশুদ্ধি অভিযান শুরু করেছেন। এ অভিযান আরো কঠোর হবে। দলকে দুর্নীতি মুক্ত ও স্বচ্ছ  করতে নেত্রী নির্দেশনা দিয়েছেন,। আমি মনে করি দুষ্ট গরুর চেয়ে শূন্য গোয়াল ভালো

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ঢাকা প্রতিনিধি মো: ফারুক আহম্মেদ।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.