দুর্নীতি দমন কমিশন এখন বিএনপি দমন কমিশনে পরিণত হয়েছে : মোশাররফ

ঢাকা প্রতিনিধি: জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগে দুর্নীতি দমন কমিশনের (দুদক) দায়ের করা মামলায় গত বৃহস্পতিবার (০৫ জানুয়ারি) আদালত বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবায়দা রহমানের সম্পত্তি ক্রোকের নির্দেশ দিয়েছেন। এই নির্দেশকে সরকারের ফরমায়েশি রায় হিসেবে অভিহিত করেছেন বিএনপি স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন।
আজ শনিবার (০৭ জানুয়ারি) বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি বলেন, দুর্নীতি দমন কমিশন বিএনপি দমন কমিশনে পরিণত হয়েছে।
খন্দকার মোশাররফ হোসেন বলেন, জনগণকে বিভ্রান্ত  ও আমাদের চলমান আন্দোলনকে দমন করতে আবারও চক্রান্ত শুরু করেছে সরকার। বিএনপিকে নির্মূল করতে সরকার পুলিশ ও আদালতের পর এখন দুদককে ব্যবহার করছে তারা।
বিএনপির স্থায়ী কমিটির এই সদস্য সংবাদ সম্মেলনে আরও বলেন, আশ্চর্যজনক হলেও সত্যি, যেসব সম্পত্তির মালিক তারেক রহমান নন এবং কোনও দলিলে বা চুক্তিতে তারেক রহমানের নাম, সাক্ষর ও সংশ্লিষ্টতা নেই, সেখানে তাকে গায়েবী মালিক বানিয়ে মিথ্যা মামলা দায়ের করা হয়েছে। এমনকি তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবায়দা রহমানের কর পরিশোধিত সম্পদেও মিথ্যা মামলা দেওয়া হয়েছে।
সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন, বিএনপি স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় সেলিমা রহমানসহ দলের কেন্দ্রীয় নেতারা।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ঢাকা প্রতিনিধি মোমাসুদ রানা খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.