দুর্নীতি করলে আওয়ামীলীগের নেতা কর্মি হলেও রেহাই পাবেননা : কাদের

নাটোর প্রতিনিধি: আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, দলের ত্যাগী নেতা কর্মিদের মূল্যায়ন করতে হবে। আজকের যারা এমপি মন্ত্রী ও আওয়ামীলীগ নেতা রয়েছেন যারা ক্ষমতার দাপট দেখাচ্ছেন দলের নেতা কর্মিদের মূল্যায়ন করছেন না। ক্ষমতায় না থাকলে তার বসন্তের কাকের মত উড়ে যাবে।

কাউকে খুঁজে পাবেন না ,তখন কোথায় পাবেন আপনাদের ক্ষমতা। তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনা দুর্নীতির বিরুদ্ধে অবস্থান নিয়েছেন। দুর্নীতি করলে আওয়ামীলীগের নেতা কর্মি হলেও রেহাই পাবেননা।

জননেত্রী শেখ হাসিনা ইতমধ্যেই তার প্রান দিয়েছেন। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে উন্নয়নের নতুন দিগন্তে নিয়ে গেছেন। এই করোনা কালের মধ্যেও দেশের অর্থনীতির চাকাকে সচল রেখেছেন।

কাজেই আপনাদের দলের আদর্শ মেনে চলতে হবে। সরকারের উন্নয়নের কাজকে এগিয়ে নিতে সহায়তা করতে হবে। বিএনপি মহাসচিব ফখরুল হোসেন আলমগীরকে উদ্দেশ্য করে ওববায়দুল কাদের বলেন, আপনারা ভোট কারচুপির কথা বলেন, কিন্তু মাগুড়ার নির্বাচন ১৫ ফেব্রুয়ারীর নির্বাচনে আপনারা ভোটের আগেই ব্যালট বাক্স ভরে ফেলেছিলেন। তাই আপনার মুখে এসব কথা মানায় না।

তিনি বলেন, রাজধানীতে ১৮টি গাড়িতে আগুন দেওয়া হয়েছে। এটা কিসের আলামত। এইভাবে জ্বালাও পোড়াও করে আ’লীগ সরকারের কিচু করা যাবেনা। তিনি বলেন, সিসিটিভি ক্যামেরা ফুটেজ পুলিশের কাছে রয়েছে।

অপরাধীদের শনাক্তের কাজ চলছে। কেইই রেহাই পাবেন না। তিনি আজ রবিবার দুপুরে নাটোরে জেলা আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভায় ভিডিও কনফারেন্সে এসব কথা বলেন।

নাটোর জেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক আব্দুল কুদ্দুসের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংঘাঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন। অনুষ্টানটি সঞ্চালনা করেন নাটোর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শিমুল।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সংসদ সদস্য ও আইসটি প্রতিমন্ত্রী জুনাইদ আাহমেদ পলক, সংষদ সদস্য শহিদুল ইসলাম বকুল, আওয়ামীলীগের কেন্দ্রীয় সদস্য আকতার জাহান।

এসময় মঞ্চে সংরক্ষিত সংসদ সদস্য রত্না আহমেদ, জেলা পরিষদের চেয়ারম্যান সাজেদুর রহমান খান সহ জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ মঞ্চে উপস্থিতত ছিলেন। আওয়ামীলীগের সাংগাঠনিক স¤পাদক এসএম কামাল হোসেন বলেন , জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে অনেক ষড়ডন্ত্র মেকাবেলা করে দল আজকে ক্ষমতায় রয়েছ তোঁর গতিশীল নেতৃত্বে দেশ উন্নয়নের নতুন দিগন্তে প্রবেশ করেছে। বড় বড় মেগা প্রজেক্ট বাস্তবায়ণ করা হচ্ছে।

এ অবস্থায় আপনারা দলীয় কোন্দলে লিপ্ত হবেন না। এমপি মন্ত্রী এবং স্থানীয় আওয়ামীলীগ নেতা কর্মি সহ সকলকে মিলিত হবে দরকে এগিয়ে নিতে হবে। দলের ভিতরে সকল অনৈক দুর করতে হবে। কেউ যদি দলের অভ্যন্তরে বিশৃংখলা সৃষ্টির চেষ্টা করেন তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.