চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের অভিযানে ফেন্সিডিলসহ আটক-২


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জে র‌্যা৫ এর সদস্যদের অভিযানে পৃথক অভিযানে ৫৯৯ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

মাদক পাচারের গোপন সংবাদের ভিত্তিতে এক অভিযানে গতকাল শনিবার দিবাগত রাত সাড়ে ১০ টার দিকে চাঁপাইনবাগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন নয়ালাভাঙ্গা ইউনিয়নের রানীহাটি গ্রামস্থ চামার মাঠ এলাকার একটি আমবাগান থেকে ৫১২ বোতল ফেন্সিডিলসহ আটক করা হয় শিবগঞ্জ উপজেলার নয়ালাভাঙ্গা ইউনিয়নের রানীহাটি গ্রামের মৃত মনিরুল ইসলামের ছেলে মো. ইসমাইল হোসেন (২৫) এবং গতকাল শনিবার রাত সোয়া ৭টার দিকে সদর উপজেলার বারঘরিয়া ইউনিয়নের লক্ষিপুর চৌমুহনী মোড় থেকে ৮৭ বোতল ভারতীয় ফেন্সিডিলসহ আটক করা হয় নওগাঁ জেলার নিয়ামতপুর উপজেলার বাহাদুবপুর ইউনিয়নের লতিফপুর গ্রামের মৃত মঈনু্িদ্দনের ছেলে মো. জালাল উদ্দিন (২৬)।

র‌্যাবের পৃথক প্রেসনোটে অভিযানের বিষয়গুলি নিশ্চিত করে গতকাল শনিবার গভীর রাতে জানানো হয়, নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে পৃথকভাবে অভিযান চালিয়ে শিবগঞ্জ উপজেলার রানীহাটি এলাকা থেকে ৫১২ বোতল ফেন্সিডিলসহ ইসমাইল হোসেন ও সদর উপজেলার বারঘরিয়া লক্ষিপুর থেকে ৮৭ বোতল ফেন্সিডিলসহ নওগাঁ জেলার নিয়ামতপুরের জালাল উদ্দিনকে হাতেনাতে গ্রেফতার করা হয়।

আটক মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবৎ ফেন্সিডিলসহ বিভিন্ন ধরনের মাদক ব্যবসার সাথে জড়িত। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। পৃথক ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ সদর ও শিবগঞ্জ থানায় মামলা করা হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.