দুর্গাপুরে ব্রিজের নিচে মিললো অটোরিকশা চালকের লাশ

নেত্রকোনা প্রতিনিধি: নেত্রকোনার দুর্গাপুরে বিজ্রের নিচে মিললো এরশাদুল হক (৪০) নামের অটোরিকশা চালকের লাশ। একই ইউনিয়নের পাশের বড়বাট্টা গ্রামের বিজ্রের নিচ থেকে রাতে নিখোঁজ হওয়া ওই চালকের লাশ মঙ্গলবার (২৭ জুন) সকালে উদ্ধার করেছে দুর্গাপুর থানার পুলিশ।
তবে চালকের অটোরিকশাটি নিখোঁজ রয়েছে। এর আগে সোমবার (২৬ জুন) দুপুরে খেয়ে নিজ বাড়ি থেকে বের হয়ে রাতে আর ফেরেনি এরশাদুল। ওই চালক কাকৈরগড়া ইউনিয়নের শুকনাকুড়ি গ্রামের আজিজুল হকের ছেলে।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকালে উপজেলার কাকৈরগড়া ইউনিয়নের দুর্গাপুর-ডেওটুকোন সড়কের বড়বাট্টা গ্রামের ব্রিজের নিচে একটি লাশ ভাসতে দেখেন স্থানীয়রা। পরে পুলিশে খবর দিলে পুলিশ ও নিহতের পরিবারের লোকজন গিয়ে শনাক্ত করে। এরশাদুল সোমবার রাতে বাড়ি না ফেরায় বাড়ির মানুষ গভীর রাত পর্যন্ত খোঁজাখুজি করে বিভিন্ন জায়গায়। সকালে লাশের খবর পেয়ে ঘটনাস্থলে এসে নিশ্চিত হয় এটি তাদের স্বজনের লাশ। দুর্গাপুর থানার পুলিশ লাশ উদ্ধার করে থানায় এনে সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা মর্গে পাঠায়।
এ ব্যাপারে দুর্গাপুর থানার ওসি (তদন্ত) নুরুল আলম বিটিসি নিউজকে জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে অটোরিকশা ছিনতাইয়ের উদ্দেশ্যেই হয়তো এই হত্যাকাণ্ড ঘটিয়ে থাকতে পারে। ইতিমধ্যে পুলিশ মাঠে নেমেছে। প্রকৃত কারণ উদঘাটন করে সাথে জড়িতদের দ্রুত গ্রেফতার করা হবে বলেও তিনি জানান।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নেত্রকোনা প্রতিনিধি মো. জুলফিকার আলী মানিক। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.