দুই ব্রাজিলিয়ানে ভ্যালেন্সিয়াকে বিধ্বস্ত করেছে রিয়াল

বিটিসি স্পোর্টস ডেস্ক: আগের ম্যাচে ড্রয়ের ধাক্কা সামলে দারুণভাবে ঘুড়ে দাঁড়িয়েছে রিয়াল মাদ্রিদ। লা লিগায় ভ্যালেন্সিয়াকে ৫-১ গোলে বিধ্বস্ত করেছে তারা।
রিয়ালের দাপুটে ম্যাচ উপহার দেওয়ার পেছনে অবদান দুই ব্রাজিলিয়ান ভিনিসিয়ুস জুনিয়র ও রদ্রিগোর। জোড়া গোলের দেখা পেয়েছেন দুজনে।
বার্নাব্যুতে মাদ্রিদ প্রথম গোল পেয়েছে তৃতীয় মিনিটেই। হাফভলিতে জাল কাঁপিয়েছেন ফুলব্যাক দানি কারভাহাল। কিছুক্ষণ পর টনি ক্রুস ব্যবধান বাড়িয়ে নেওয়ার সুযোগ মিস করেছেন। তার ফ্রি কিক আঘাত করে ক্রসবারে।
স্বাগতিকদের শুরুর আধিপত্যের মাঝে ভ্যালেন্সিয়ার হুগো ডুরো গোলের দুটি দারুণ সুযোগ পেয়েছিলেন। কিন্তু কয়েক মিনিটের ব্যবধানে দারুণ সেভে তাকে প্রতিবার হতাশ করেছেন আন্দ্রি লুনিন।
তার পরেও ভ্যালেন্সিয়ার জন্য ধারাবাহিক ত্রাস হয়েছিলেন ভিনিসিয়ুস ও রদ্রিগো। বেশ কয়েকবার সুযোগ তৈরি করে অবশেষে ৪২ মিনিটে তাদের যৌথ চেষ্টার ফল আসে। স্কোর ২-০ করেছেন ভিনিসিয়ুস। ৪৯ মিনিটে দ্বিতীয় গোলের দেখাও পেয়ে যান তিনি। এক মিনিট পর স্কোরশিটে নাম তুলেছেন সতীর্থ রদ্রিগো। শেষ দিকে জোড়া গোলের সুবাদে ৮৪ মিনিটে স্কোর ৫-০ করেছেন তিনি। অসাধারণ ড্রিবলিংয়ে রদ্রিগো দুই ডিফেন্ডারকে কাটিয়ে গোলকিপারকে পরাস্ত করেছেন। খেলার দুই মিনিট বাকি থাকতে ভ্যালেন্সিয়ার হয়ে সান্ত্বনা গোলের দেখা পান হুগো।
ঘুরে দাঁড়ানোয় ৩২ পয়েন্ট নিয়ে দুইয়ে রয়েছে মাদ্রিদ। শীর্ষে থাকা জিরোনার চেয়ে ২ পয়েন্ট পিছিয়ে তারা। ২৭ পয়েন্ট নিয়ে তিনে আছে বার্সেলোনা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.