দিঘলিয়ায় জমিজমা সংক্রান্ত গোলমালে আহত-৫

বিশেষ (খুলনা) প্রতিনিধি: খুলনা জেলার দিঘলিয়া উপজেলার গাজীরহাট ইউনিয়নের কেটলা গ্রামে জমিজমা সংক্রান্ত গোলমালে ভাইদের মধ্যে সংঘর্ষে ৪ ভাই ও এক ভাইয়ের স্ত্রীসহ মোট ৫ জন আহত হয়েছে। আহতদের মধ্যে দুই জনের অবস্থা আশংকাজনক।

এলাকাবাসীর সূত্রে জানা যায়, জমিজমা নিয়ে পারিবারিক বিরোধের জের ধরে শুক্রবার (৪ আগস্ট) দুপুরে ৪ ভাই বিরোধে বাঁধে। এ বিরোধের জের ধরে একে অপরের উপর হামলা চালায়।
এ সময় (১) বড় ভাই সাইদ মোল্যা (৬২), (২) মেঝো ভাই একরাম মোল্যা (৫৫), (৩) সেঝো ভাই মোস্তাক মোল্যা (৫০), (৪) সেঝে ভাই মোস্তাক মোল্যার স্ত্রী মুক্তা খাতুন রিক্তা (১৯) ও (৫) ছোট ভাই গোলাম রসুল মোল্যা (৪৫) আহত হয়।
আহতদের চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আহতদের মধ্যে মোস্তাক মোল্যা ও তার স্ত্রী মুক্তা খাতুনের অবস্থা আশংকাজনক বলে জানা যায়।
এ ব্যাপারে দিঘলিয়া থানা অফিসার ইনচার্জ রিপন কুমার সরকার ঘটনার সত্যতা স্বীকার করে বিটিসি নিউজকে জানান, জমিজমা নিয়ে পারিবারিক বিরোধের জের ধরে গাজীরহাট ইউনিয়নের কেটলা গ্রামে মারামারির ঘটনা ঘটেছে। এই ঘটনায় পাঁচ জন আহত হয়েছে বলে তৎক্ষনাৎ জানতে পেরেছি। সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়েছে। আহতদের মধ্যে দুই জনের অবস্থা গুরুতর। এ ঘটনায় থানায় এখনো কেউ মামলা দিতে আসেনি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ (খুলনা) প্রতিনিধি সৈয়দ আবুল কাসেম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.