দামুড়হুদার কুড়ুলগাছিতে ধান লাগানোকে কেন্দ্র করে সংঘর্ষ : আহত ২

দামুড়হুদা(চুয়াড়াঙ্গা)প্রতিনিধি: দামুড়হুদার কুড়ুলগাছিতে  শরিকানা জমিতে ধান লাগানোকে কেন্দ্র করে দুই ভায়ের মারামারিতে জামাই সহ দুইজন আহত হয়েছে। আহতদের কে দামুড়হুদা (চিৎলা) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় দামুড়হুদা মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযোগ সুত্রে জানা যায় দামুড়হুদা উপজেলার কুড়ুল গাছির মৃত ফরজ আলীর দুই ছেলে  নজরুল ইসলাম ও জহুরুল ইসলাম। ফরজ আলীর মৃত পর  তাদের সম্পত্তি উভয় ছেলে মেয়ের মধ্যে অংশ মোতাবেক ভাগ করে দেন ।

এরই  এক পর্যায়ে গতকাল রোববার সকাল ১০ টার দিকে কুড়ুলগাছির গোবরার বিলে জহরুল ইসলাম ও তার জামাই রবিউল ইসলাম সহ শ্রুমিক নিয়ে শরিকানা জমিতে ধান লাগাতে যায়।

ধান লাগাতে গেলে  নজরুল ইসলাম গং লোকজন লাটিসোটা ও দেশীয়অস্ত্র নিয়ে বাধা সৃষ্টি করে ও কথাকাটাকাটি হয় এবং উভয়ের মধ্যে মারামারি হয়। মারামারিতে  জহুরুল ইসলাম (৪৫) ও তার জামাই কার্পাসডাঙ্গা বাজার পাড়ার আকুব্বর আলীর ছেলে রবিউল ইসলাম (২৮) গুরুত্বর জখম হয়। পরে মাঠে থাকা লোকজন ঘটনাস্হহল থেকে তাদের কে উদ্ধার করে দামুড়হুদা (চিৎলা)হাসপাতালে ভর্তি করেন।

দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ সুকুমার বিশ্বাস ঘটনার সত্যতা বিটিসি নিউজ এর প্রতিবেদককে নিশ্চিত করে বলেন, এই ঘটনায় মামলা প্রক্রিয়াধীন বলেও জানান তিনি।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর দামুড়হুদা ( চুয়াডাঙ্গা ) প্রতিনিধি মোস্তাফিজ কচি। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.