দামুড়হুদারয় মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রি করায় ব্যবসায়ীকে ৫০ হাজার টাকা জরিমানা 

দামুড়হুদা (চুয়াডাঙ্গা) প্রতিনিধি: দামুডহুদার কার্পাসডাঙ্গায় মেয়াদোত্তীর্ণ ওবিক্রি নিষিদ্ধ ফিজিশিয়ান স্যাম্পুল ওষুধ বিক্রির অপরাধে এক ফার্মেসি কে ৫০ হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা সংরক্ষণ অধিদপ্তর।
মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে দামুড়হুদার কার্পাসডাঙ্গা বাজার এ অভিযান চালানো হয়।
চুয়াডাঙ্গা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক সজল আহম্মেদ বিটিসি নিউজকে জানান, দুপুরে কার্পাসডাঙ্গা বাজারে অভিযান চালানো হয। এ সময় মেসার্স ঔষধ বিতান ফার্মেসীতে প্রচুর মেয়াদোত্তীর্ণ ও বিক্রয় নিষিদ্ধ ফিসিসিয়ান স্যাম্পল ওষুধ পাওয়া যায়।
এছাড়াও কমার্শিয়াল প্যাকেটে মধ্যে লুকিয়ে ফিজিশিয়ান স্যাম্পল ওষুধ বিক্রয় এবং একই প্যাকেটের মধ্যে ভালো ও মেয়াদোত্তীর্ণ ওষুধ মিশিয়ে বিক্রয়ের প্রমাণ পাওয়া যায়।
এ অপরাধে প্রতিষ্ঠানের মালিক এমদাদুল হককে ৫০ হাজার টাকা জরিমানা করা হয। অভিযানে মেয়াদোত্তীর্ণ ওষুধ গুলো আগুনে পুড়িয়ে বিনষ্ট করা হয়।
এছাড়াও কার্পাসডাঙ্গা বাজারের আলু, পিয়াজ ডিম সবজিসহ পাইকারি আড়ৎ ও খুচরা বাজার তদারকি করা হয়। ক্রয় বিক্রয় ভাউচার সংরক্ষণ, মূল্যে তালিকা প্রদর্শন এ সরকারের নির্ধারিত দাম বাস্তবায়নের বিষয়ে নির্দেশনা দেযা হয।
অভিযানে সহযোগিতা করেন কার্পাসডাঙ্গা বাজার দোকান মালিক সমিতির সভাপতি আলমগীর রাসেল, কার্পাসডাঙ্গা পুলিশ ক্যাম্পের এসআই ইমরান হোসেনের নেতৃত্বে একটি চৌকশ দল।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর দামুড়হুদা (চুয়াডাঙ্গা) প্রতিনিধি মোস্তাফিজ কচি। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.