থানা পুলিশের বিশেষ অভিযানে রাজশাহীর তানোরে বিভিন্ন মামলায় আটক ৮

বিশেষ প্রতিনিধি: মাদকের ভয়াল থাবা থেকে যুবসমাজকে রক্ষার লক্ষ্যে ও বিভিন্ন মামলায় ওয়ারেন্টকৃত আসামিদের গ্রেফতারের লক্ষ্যে রাজশাহীর তানোরে পৃথক পৃথক ভাবে অভিযান পরিচালনা করা হয়। গতকাল মঙ্গলবার (১৯শে নভেম্বর) ২০১৯ইং ৩ ওয়ারেন্ট ভুক্ত, ২ মাদক ব্যাবসায়ী ও ৩ মাদক সেবীসহ আট জনকে এই অভিযানে আটক করেছেন তানোর থানা পুলিশ।

থানার দায়ীত্বে থাকা অফিসার ইনচার্জ (তদন্ত) ওসি রাকিবুল হাসানের নেতৃত্বে তানোর থানা পুলিশ মঙ্গলবার বিকেল থেকে গভীর রাত্রি পর্যন্ত এই বিশেষ অভিযানটি পরিচালনা করেন। অভিযানে সার্বিকভাবে সহযোগীতা করেন, থানার এসআই মোঃ আনোয়ার হোসেন, এসআই মোঃ রুহুল আমীন, এএসআই মোঃ মুকুল হোসেন, এএসআই মোঃ ইউনুস আলী, এএসআই শ্রী পলাশ রায়। তারা সার্বক্ষণিক যোগাযোগের মাধ্যমে সঠিক তথ্যের ভিত্তিতে পৃথক পৃথক ভাবে অভিযান চালিয়ে এই ৮ জনকে আটক করতে সক্ষম হন।

পর্যায় ক্রমে আটককৃত আসামিরা হলেন, যথাক্রমে ওয়ারেন্ট ভু্ক্ত ১। মোঃ নাজমুল, পিতা- সাদেক, গ্রাম- মাসিন্দা, ২। মোঃ শফিকুল ইসলা, গ্রাম-কোয়েল হাট, ৩। শ্রী রুবেল মুর্মূ, পিতা- সোনাতন মুর্মু, গ্রাম- অমৃতপুর, সর্ব থানা- তানোর, জেলা-রাজশাহী।

অপরদিকে ২ মাদক ব্যাবসায়ী যথাক্রমে, ০৯ লিটার চোলাইমদ সহ আসামী ১। সঞ্জমুনি হেমরম (৫৫), স্বামী- সরকার মুর্মূ, গ্রাম- বনকেশর (ডাঙ্গাপাড়া), এবং  ২৫ গ্রাম গাঁজাসহ ২। মোঃ মিলন (২২), পিতা- মৃত: জুয়েল, গ্রাম- কুঠিপাড়া, উভয়ের থানা- তানোর, জেলা- রাজশাহী।

এছাড়াও আটককৃত ৩ মাদক সেবীরা হলেন: যথা ক্রমে, ১। মোঃ সোলাইমান আলী@ সুজন(২৬), পিতা- মোঃ সেলিম রেজা, গ্রাম- পারিশো দুর্গাপুর, ২। মোঃ শামীম আক্তার (৪৭), পিতা- মোঃ আব্দুল কাশেম, গ্রাম- দেবীপুর, উভয়ের থানা- তানোর, ৩। মোঃ সাইদুর রহমান (৩৫), পিতা- মোঃ মহির উদ্দিন, গ্রাম- কোন্দা হরিপুর, থানা- বাগমারা, সর্ব জেলা- রাজশাহী।

এ বিষয়ে তানোর থানার  দ্বায়ীত্বে থাকা অফিসার ইনচার্জ (তদন্ত) ওসি রাকিবুল হাসান বিটিসি নিউজকে বলেন, এক বিশেষ অভিযানের মাধ্যমে মঙ্গলবার ১৯শে নভেম্বর ২০১৯ইং ৩ ওয়ারেন্ট ভুক্ত, ২ মাদক ব্যাবসায়ী ও ৩ মাদক সেবীকে আটক করা হয়।

আটক কৃত ৮ জন আসামীকে আজ বুধবার (২০শে নভেম্বর) বেলা সাড়ে ১১ টার দিকে পুলিশ হেফাজতে আদালতে প্রেরণ করা হয়েছে। তিনি আরো বলেন, দেশ ও জাতির কল্যাণার্থে সর্ব প্রকার বে-আইনী কর্মকাণ্ডকে রুখে দেবার জন্য আমাদের পুলিশের অভিযান চলমা রয়েছে। পাশাপাশি গোপনে ও প্রকাশ্যে আমাদের থানা পুলিশের পক্ষ থেকে গোয়েন্দা নজরদারি অব্যহত আছে এবং থাকবে, কোন অপরাধীকে ছাড় দেওয়া হবেনা।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.