থানা পুলিশের চলমান অভিযানে রাজশাহীর তানোরে হেরোইন উদ্ধারসহ গ্রেফতার ২

বিশেষ প্রতিনিধি: গতকাল শনিবার (২৯শে ফেব্রুয়ারী ২০২০ ইং) তারিখে রাজশাহী জেলা পুলিশ সুপার মোঃ শহিদুল্লাহ বিপিএম, পিপিএম ও অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মাহমুদুল হাসান, মোঃ মতিউর রহমান সিদ্দিকি এবং সিনিয়র সহকারী পুলিশ সুপার গোদাগাড়ী সার্কেল মোঃ আব্দুর রাজ্জাক খাঁনের যৌথ নির্দেশনায় বিশেষ অভিযান পরিচালনা করা হয়।

তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রাকিবুল হাসান, এর নেতৃত্বে তানোর উপজেলার বিভিন্ন এলাকাজুড়ে অভিযান পরিচালনা করে ২ জনকে হেরোইনসহ গ্রেফতার করতে সক্ষম হন থানা পুলিশ।

এই গ্রেফতার অভিযান পরিচালনায় ছিলেন, পুলিশ পরিদর্শক (নিঃ) মোঃ সাইফুল ইসলাম মুন্ডুমালা পুলিশ তদন্ত কেন্দ্র, তানোর থানা, রাজশাহী।

তিনি সঙ্গীয় অফিসার ও পুলিশ ফোর্সসহ আসামী ১। ফিরোজ আহম্মেদ (৩৮), পিতা- মোঃ আবুল কাশেম ২।  মোঃ রাজিব আলী (২৭), পিতা- মোঃ ইসাহাক মন্ডল উভয় সাং- দেবিপুর, থানা- তানোর, জেলা- রাজশাহী। গ্রেফতারকৃত আসামীদের কাছে থেকে ০৪ (চার) গ্রাম হেরোইন উদ্ধার করা হয়েছে।

এ বিষয়ে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) রাকিবুল হাসান বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, আমাদের শ্রদ্ধেয় পুলিশ সুপার, অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পুলিশ সুপার মহোদয়গনের সঠিক দিক নির্দেশনায় আমরা তানোর থানা পুলিশের পক্ষ থেকে প্রতিনিয়ত অভিযান পরিচালনা করে আসছি।

তার’ই ধারাবাহিকতায় গতকাল শনিবার দিবাগত রাত্রে এই অভিযানটি সফলতার সাথে পরিচালনা করা হয়েছে। সেই সময় তানোর তালন্দ ইউপির দেবীপুর এলাকায় অভিযান চালিয়ে হেরোইনসহ ২জনকে গ্রেফতার করতে সক্ষম হয়েছি।

গ্রেফতারকৃত আসামীদের আজ রবিবার পয়লা মার্চ পুলিশ হেফাজতে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.