থানা পুলিশের অভিযানে ওয়ারেন্ট ভুক্ত, এজাহারকৃত ও মাদক ব্যাবসায়ীসহ তানোরে আটক ৩

বিশেষ প্রতিনিধি:  রাজশাহীর তানোরে পৃথক ৩টি অভিযানে গতকাল বুধবার (২৫শে সেপ্টেম্বর, ২০১৯ইং) ওয়ারেন্ট ভুক্ত ১ আসামী, ১ এজাহারকৃত ও ১ নারী মাদক ব্যাবসায়ীসহ ৩ জনকে আটক করেন থানা পুলিশ।

 

আটক কৃতরা হলেন যথাক্রমে: ওয়ারেন্ট ভুক্ত আসামী ১। মোঃ ইব্রাহীম মন্ডল (২৮) পিতা- মোঃ ইসরাইল মন্ডল, গ্রাম- গোল্লাপাড়া, থানা- তানোর, জেলা- রাজশাহী। মামলা নং- জি.আর ২৬০/১৮ তানোর, তার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা থাকা মঙ্গলবার রাত্রে তানোর থানার এসআই আঃ হামিদ সঙ্গীও পুলিশ ফোর্সসহ নিজ বাড়ি থেকে গ্রেফতার করেন।

 

এজাহারকৃত আসামী ১/ মোঃ শাহীন হোসেন ওরফে ডালিম (২৬) পিতা- মোঃ সেকেন্দার আলী মন্ডল, গ্রাম- বিলশহর, থানা- তানোর, জেলা- রাজশাহী। মামলা নং- ২৬ তারিখঃ ২৪/০৯/২০১৯ইং ধারা- ৩২৩/৩২৬/৩০৭/৫০৬/৩৪ তাকে তানোর পৌরসভার ধানতৈড় গ্রামের ১ অটো চালককে হত্যার উদ্দেশ্যে পেটে চাকু মারার অপরাধে গোপন সংবাদের ভিত্তিতে গতকাল বুধবার দিবাগত রাত্রে বিলশহর গ্রাম থেকে তানোর থানার এসআই মোঃ সানোয়ার সঙ্গীও পুলিশ ফোর্সসহ তাকে আটক করেন।

 

মাদক ব্যাবসায়ী ১/ মোসাঃ মফিয়া বিবি (৫০) স্বামী- মৃত: আঃ আজিজ ও মাতা- মৃত: আছিয়া বিবি, গ্রাম- তানোর হটাৎপাড়া, থানা- তানোর, জেলা- রাজশাহী। মামলা নং- ২৭ তারিখঃ ২৫/০৯/২০১৯ ইং তার ব্যাপারে স্থানীয় লোকজনের কাছে থেকে জানা যায় যে, ধৃত আসামী দীর্ঘদিন ধরে গাঁজা বিক্রয় করিয়া আসিতেছে। ফলে এলাকার যুব সমাজ ধ্বংসের দিকে ধাবিত হচ্ছে, তাছাড়াও সে বিভিন্ন অপরাধের সাথে জড়িয়ে পড়েছে। আটককৃত মহিলা অবৈধভাবে গাঁজা আমদানী করিয়া বিক্রির উদ্দেশ্যে গাঁজা নিজ দখলে রাখিয়া ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬ (১) এর সারনীর ১৯ (ক) ধারার অপরাধে তাকে থানার এসআই গোলাম মোস্তফা সঙ্গীও ফোর্সসহ তানোর থানাধীন পৌর সদরের তার নিজ বাসা থেকে বুধবার সন্ধ্যা সোয়া ৭টার সময় ২০ গ্রাম শুকনা গাঁজাসহ আটক করেন।

 

আটককৃত ৩ জনের গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে তানোর থানার তদন্ত ওসি রাকিবুল হাসান বিটিসি নিউজকে বলেন, আমাদের সুযোগ্য অফিসার ইনচার্জ ওসি খায়রুল ইসলাম স্যারের সঠিক দিক নির্দেশনায় ও পরামর্শের ভিত্তিতে আসামীদের আটক করা সম্ভব হয়েছে। তিনি আরো বলেন, মাদকের ব্যাপারে ইতি পূর্বেই আমরা থানা পুলিশের পক্ষ থেকে জিরো ট্রলারেন্স ঘোষণা করেছি। মাদক নির্মূলে পুলিশের পক্ষ থেকে বরাবরের মতোই কঠোর অবস্থানে রয়েছি মাদকের ব্যাপারে কোন প্রকার ছাড় নেই বলেও তিনি এ প্রতিবেদকদের জানান।

 

এ বিষয়ে তানোর থানার অফিসার ইনচার্জ ওসি খায়রুল ইসলাম বিটিসি নিউজকে বলেন, বুধবার  ২৫শে সেপ্টেম্বর ২০১৯ইং পৃথক ৩টি অভিযানে ওয়ারেন্ট ভুক্ত ১ আসামী, ১ এজাহারকৃত ও ১ নারী মাদক ব্যাবসায়ীসহ ৩ জনকে আটক করা হয়। আটক কৃত আসামী ৩ জনকে মহিলা কনস্টেবলসহ বৃহস্পতিবার বেলা ১১টার দিকে আদালতে প্রেরণ করা হয়েছে। তিনি আরো বলেন, দেশ ও জাতির কল্যাণার্থে সর্ব প্রকার বে-আইনী কর্মকাণ্ডকে রুখে দেবার জন্য আমাদের পুলিশের অভিযান চলমা রয়েছে। পাশাপাশি গোপনে ও প্রকাশ্যে আমাদের থানা পুলিশের গোয়েন্দা নজরদারি অব্যহত আছে এবং থাকবে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.