বলিউড অভিনেত্রী প্রয়াত শ্রীদেবীর জীবন নিয়ে ছবি

বিটিসি বিনোদন ডেস্ক: যদি বলা যায় বলিউডের নারী সুপারস্টার কে ,তবে প্রথমেই যদি কারো নাম আসে তিনি হবেন প্রয়াত ‘হাওয়া হাওয়াই’ খ্যাত অভিনেত্রী শ্রীদেবী তার মৃত্যুর পর থেকে বিভিন্ন সময়ই তাকে স্মরণ করে আসছে বলিউড। এবার আসছে তার জীবনী ঘিরে লেখা একটি বই।

গতকাল বুধবার পেঙ্গুইন প্রকাশনা ঘোষণা করেছে, বলিউড সিনেমার কিংবদন্তি অভিনেত্রী শ্রীদেবীর জীবনীকে ঘিরে প্রকাশ পেতে যাচ্ছে একটি বই। বহুল প্রতীক্ষিত এই বইটির নাম “শ্রীদেবী: দ্য ইটারনাল স্ক্রিন গডেস”। বইটি লিখেছেন বলিউড অভিনেত্রী কাজল। বইটি রচনা করেছেন লেখক-চিত্রনাট্যকার সত্যার্থ নায়ক এবং অনুমোদন দিয়েছেন নির্মাতা বনি কাপুর।

প্রয়াত এই অভিনেত্রীর জীবনী নিয়ে লেখা বইটির বিষয়ে কাজল এক সাক্ষাৎকারে বলেছিলেন, আমি আশা করি বিশ্বজুড়ে শ্রীদেবীর সকল ভক্তরা তাকে নিয়ে লেখা এই বইটিকে গ্রহন করবেন। কারণ বইটিতে তার শিশু জীবন থেকে শুরু করে সুপারস্টার বনে যাওয়ার পাঁচটি দশকই তুলে ধরা হয়েছে।

তিনি আরো বলেন যে, আমি বিভিন্ন সময়ই বড় পর্দায় শ্রীদেবীর সুপার স্টারডম বনে যাওয়ার যাদু দেখেছি। আমি আজীবনই তাকে আমার আইকন মেনে চলেছি। আমি সত্যিই খুব খুশি যে পেঙ্গুইন প্রকাশনা হাউস কিংবদন্তি এই অভিনেত্রীকে নিয়ে লেখার একটি সুযোগ আমাকে দিয়েছেন।

এদিকে কাজলের এই বইটি লেখার ব্যাপারে চিত্রনাট্যকার সত্যার্থ নায়ক বলেন যে, এমন বইটি লেখার জন্য কাজলই আমাদের সবোর্চ্চ পছন্দ ছিল। #

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.