ত্যাগী-সাহসী কর্মীদের মাধ্যমে উপজেলা ও পৌর যুবদলের কমিটি গঠন করা হবে

বাগেরহাট প্রতিনিধি: বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলে বাগেরহাট জেলার ১২টি ইউনিটের দ্বিতীয় দিনে ৫টি উপজেলা ও ১টি পৌর কমিটি গঠনের লক্ষে কেন্দ্রীয় কমিটির খুলনা বিভাগীয় প্রতিনিধি দলের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ সোমবার (১৪ সেপ্টেম্বর) সকালে শহরের মেইন রোড (থানার মোড়ে) জেলা বিএনপির দলিয় কার্যালয় চত্বরে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় নির্বাহী কমিটি সহ-সভাপতি আলী আকবর চুন্নু ।

বাগেরহাট জেলা যুবদলের সভাপতি মো. হারুন আল রশীদের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মো. সুজন মোল্লার পরিচালনায় অনুষ্ঠিত মতবিনিময় ।

এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় নির্বাহী কমিটি যুগ্ম সাধারণ সম্পাদক মহসিন মোল্লা, কেন্দ্রীয় নির্বাহী কমিটি সহ-সাধারণ সম্পাদক আঃ জব্বার খান, কেন্দ্রীয় নির্বাহী কমিটি সহ-সাধারণ সম্পাদক নুরুজ্জামান লিটন, কেন্দ্রীয় নির্বাহী কমিটি সহ-সাংগঠনিক সম্পাদক কফিল উদ্দীন ভূইয়া, কেন্দ্রীয় নির্বাহী কমিটি সহ সাংগঠনিক সম্পাদক শামীম কবির প্রমুখ।

এসময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বাগেহাট জেলা যুবদেরে এই কমিটির গতিশীল নেতৃত্ব তৃণমূল পর্যায়ে দলকে সুসংগঠিত করতে যে কার্যক্রম পরিচালনা করে যাচ্ছে তা সত্যি প্রশংসনীয়।

বাগেরহাট যুবদল নিখুঁত নেতৃত্বের একটি কাফেলা হিসেবে দল দেখতে চায়। তাই দলকে শক্তি শালী করতে হলে ত্যাগী ও সাহসী কর্মীদের মাধ্যমে উপজেলা ও পৌর সভার যুবদলের কমিটি গঠন করা হবে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগেরহাট প্রতিনিধি মাসুম হাওলাদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.