তোমার মেয়েতো মরে নাই, ইউপি সদস্যের এমন মন্তব্যে হতাশ ধর্ষন চেষ্টায় শিকার শিশুর পরিবার


বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের বেলকুচিতে ধর্ষন চেষ্টার শিকার হয়েছে ১০ বছরের ১ শিশু কন্যা। গত শুক্রবার (০৬ অক্টোবর) সকালে বেলকুচি উপজেলার ধুকুরিয়া বেড়া ইউনিয়নের চর খামারউল্লা পাড়া গ্রামে প্রতিবেশী মৃত জুব্বার মন্ডলের ছেলে আলকাছ মন্ডল (৫৫) নামের ব্যক্তি ঐ শিশুকন্যাকে ধর্ষনের চেষ্টা করেছে বলে অভিযোগ তুলেছে শিশুসহ তার পরিবার।

ধর্ষনের চেষ্টা শিকার হওয়া শিশু জানায়, আমি গত শুক্রবার খুব সকালে আমাদের জমিতে আমার বাবা ঘাস বুনেছে। তাই সেখানে পাখি তাড়াতে যাই। কিছুক্ষণ পরে আমাদের প্রতিবেশী আলকাছ মন্ডল আমার কাছে এসে মুখ চেপে ধরে মাটিতে শোয়ায়ে জোর পূর্বক ধর্ষনের চেষ্টা করে।এমন সময় আমি চিৎকার দিলে সে পালিয়ে যায়।

মেয়ের বাবা বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, ঐ নরপিশাচ আলকাছ মন্ডল আমার মেয়ের সাথে এমন খারাপ আচারণ করায় আমি স্থানীয় গ্রাম প্রধান ও ইউপি সদস্য আব্দুল হামিদের কাছে বিচার প্রার্থনা করি। তারা আমাকে বিচার না দিয়ে বিভিন্ন ধরনের পায়তারা করে।

আমি বার বার ইউপি সদস্য আব্দুল হামিদের কাছে ন্যায্য বিচার দাবী করলে সে আমার কথা এরিয়ে গিয়ে আমাকে বলে তোমার মেয়ে তো ধর্ষণ হয় নাই আর মরেও নাই। আমি তার কথায় হুতাশ হয়ে পরেছি।

তাহলে কি আমি দরিদ্র কৃষক বলে কি ন্যায় বিচার পাব না? আমি আপনাদের মাধ্যমে আমার মেয়ের সাথে যে নরপিশাচ এরকম কাজ করেছে তার উপযুক্ত বিচার দাবী জানাই।

অত্র ইউনিয়নের ইউপি চেয়ারম্যান মাহবুবুর রশিদ শামীম বিটিসি নিউজ এর প্রতিবেদকের কাছে বলেন, আমি এসব বিষয়ে অবগত নই। আমি আগে বিষয়টি সম্পর্কে অবহিত হই।

বেলকুচি থানা অফিসার ইনচার্জ গোলাম মোস্তফা’র কাছে এ বিষয়ে জানতে চাইলে তিনি প্রতিবেদকের কাছে কোন বক্তব্য দিতে রাজি হননি।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি এম মুছা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.