তেঁতুলিয়া সীমান্তে বিএসএফের গুলিতে গেল যুবকের প্রাণ

পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলার সুকানি সীমান্তে সুজন আলী (২৭) নামের এক যুবক গুলিবিদ্ধ হয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। মঙ্গলবার (০৪ জুলাই) রাতে রংপুরের একটি বেসরকারি হাসপাতালে তার মৃত্যু হয়।
সুজন আলী যুবক গরু চোরাকারবারি হিসেবে এলাকায় পরিচিত। ধারণা করা হচ্ছে, সীমান্তে গরু আনতে গিয়ে বিএসএফের গুলিতে তার মৃত্যু হয়েছে।
তবে কার গুলিতে ওই যুবকের মৃত্যু হয়েছে তা নিশ্চিত হতে পারেনি বিজিবি ও পুলিশ।
নিহত সুজন তেঁতুলিয়া উপজেলার দেবনগড় ইউনিয়নের ডাঙ্গাপাড়া গ্রামের আনারুল ইসলামের ছেলে।
দেবনগড় ইউনিয়নের চেয়ারম্যান সোলেমান আলী বিটিসি নিউজকে বলেন, ‘আমি ইউপি সদস্যের মাধ্যমে জেনেছি যে ওই যুবক সোমবার গভীর রাতে সুকানি সীমান্তে ভারত থেকে গরু আনতে গিয়ে বিএসএফের গুলিতে গুলিবিদ্ধ হয়েছে। মঙ্গলবার রাতে চিকিৎসাধীন অবস্থায় মারা গেলে খবর পেয়ে তেঁতুলিয়া থানার পুলিশ তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায়।
পঞ্চগড়ের পুলিশ সুপার এস এম সিরাজুল হুদা বিটিসি নিউজকে বলেন, ওই যুবকের মরদেহ সুরতহালে তার ঊরু ও অণ্ডকোষে দুটি গুলির আঘাতের প্রমাণ পাওয়া গেছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।
নীলফামারী ৫৬ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল আসাদুজ্জামান হাকিম গুলিবিদ্ধ হয়ে একজনের মৃত্যুর সত্যতা বিটিসি নিউজকে নিশ্চিত করে বলেন, ‘কিভাবে আর কার গুলিতে মারা গেছে তা নিশ্চিত হতে আমরা খোঁজখবর নিচ্ছি।’
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর পঞ্চগড় প্রতিনিধি শেখ সম্রাট হোসাইন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.