তৃণমূলের ত‍্যাগী আ’লীগ নেতা পল্লব মেম্বার আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার প্রার্থী হতে চায় 

গাইবান্ধা প্রতিনিধি: তৃণমূলের ত‍্যাগী আওয়ামী লীগ নেতা পল্লব মেম্বার আসন্ন হোসেনপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার প্রার্থী হতে চায়। তৃণমূল আওয়ামী লীগের কান্ডারী হোসেনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সাধারণ সম্পাদক বতর্মান সফল মেম্বার পল্লব মিয়া হোসেনপুর ইউনিয়নের মানুষের  প্রিয় মুখ। পল্লব মেম্বার সাধারণ মানুষের সুখে দুখে পাশে ছিলেন, ভবিষ্যতেও থাকার আশাবাদ ব‍্যক্ত করেন।
নৌকার চেয়ারম্যান প্রার্থী পল্লব মেম্বার জানান, আমার রক্তে মাংসে  আওয়ামীলীগের আদর্শ লেগে আছে।প্রয়াত এক আওয়ামীলীগ নেতা আমাকে আওয়ামীলীগের রাজনীতিতে এনেছিল।
তাই ছাত্র জীবন থেকে আমি আওয়ামীলীগের আদর্শকে বুকে ধারণ করে ছাত্রলীগ কর্মী থেকে ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সাধারণ সম্পাদক হিসাবে দায়িত্বে আছি।
আমার জীবনের সকল স্বপ্ন এবং পরিকল্পনা পূরন হয়েছে। এখন ব্যক্তি জীবনে কোন চাওয়া পাওয়া নেই। এবার চেয়ারম্যান নিবার্চিত হলে হোসেনপুর ইউনিয়নের চিত্র পাল্টে দেব। মানুষের ভাগ্যের পরিণত করার আমরণ চেষ্টা চালিয়ে যাব।
 তিনি আরো বলেন, আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমি হোসেনপুর ইউনিয়নের চেয়ারম্যান নিবার্চিত হলে গ্রাম ভিত্তিক উন্নয়ন পরিকল্পনা বাস্তাবায়ন করবো।
এছাড়াও সরকারি ন্যায্য হিসাবে সুষ্ঠ বন্টন ও ন্যায় বিচারন প্রতিষ্ঠা করবো। গ্রাম আদালত কে সক্রিয় করণ সহ চুরি, ডাকাতি,মাদক, ও জঙ্গিবাদ মুক্ত ইউনিয়ন গড়তে সদা সচেষ্ট থাকব।
হোসেনপুর ইউনিয়নে কোন এ‍্যাম্বুল্যান্স নেই। আমি চেয়ারম্যান নিবার্চিত হলে সবার আগে একটি এ‍্যাম্বুলেন্স দিয়ে সেবা চালু করবো। কারণ এই এলাকার জনগন এ‍্যাম্বুল্যান্স সেবা না থাকার কারনে দূর্ভোগের স্বীকার হচ্ছে।
আমি চেয়ারম্যান নির্বাচিত হলে ইউপি সদস্যদের  নিয়ে উন্নয়ন সমবন্টনের পাশাপাশি পাড়া কিংবা গ্রামের উন্নয়নের পাঁচ বছরের জন্য একটি মহাপরিকল্পনা প্রনয়ণ করা হবে।
সেই পরিকল্পনা বাস্তবায়ন করে হোসেনপুর ইউনিয়নকে একটি আদর্শ মডেল ইউনিয়নে পরিণত করাই আমার স্বপ্ন। যেখানে বিধবা, প্রতিবন্ধী, বয়স্ক,গরীব, ও নিঃস্ব জনগনের অধিকার শতভাগ পূরণ করা হবে। সামাজিক ন্যায় বিচার প্রতিষ্ঠিত হবে।
শিক্ষিত ও অভিজ্ঞ ব্যক্তিত্ব একজন সমৃদ্ধ মানুষ পল্লব মিয়া আরো বলেন, আমি দীর্ঘদিন হলো ইউনিয়ন আওয়ামীলীগের সাথে আছি।পরিবারের সবাই উচ্চ শিক্ষিত। এলাকার বিভিন্ন মসজিদ, মাদ্রাসা, শিক্ষা প্রতিষ্ঠান, কমিউনিটি পুলিশিং এবং সেবা মূলক প্রতিষ্ঠানে জড়িত আছি। আমার উপর জনগনের আস্থা ও বিশ্বাস আছে বলে দীর্ঘদিন যাবৎ আমি সামাজিক সংগঠের দায়িত্ব পালন করে আসছি। জনগনের বিশ্বাসেই আমার প্রান। তিনি সংসার জীবনে দুই কন্যা সন্তানের জনক।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গাইবান্ধা প্রতিনিধি মোঃ শাহরিয়ার কবির আকন্দ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.