তিন শিক্ষককে মারধরের অভিযোগে কারাগারে গেলেন স্কুলের সভাপতি


নাটোর প্রতিনিধি: অবশেষে নাটোরের গুরুদাসপুরে তিন শিক্ষককে লাঞ্চিত করার অভিযোগে স্কুল পরিচালনা কমিটির সভাপতি বেনজির আহমেদ মিন্টুকে আজ বৃহস্পতিবার কারাগারে প্রেরণ করেছে পুলিশ। উপজেলার নারায়নপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মিন্টুর বিরুদ্ধে প্রধান শিক্ষক নাজমা খাতুন, সহকারি শিক্ষক বিপ্লব রানা ও জুয়েল রানাকে ৮ ডিসেম্বর মারধর করার অভিযোগে পরদিন থানায় মামলা করেন প্রধান শিক্ষক।

এ ঘটনায় উপজেলার শিক্ষক সমাজ প্রতিবাদে ফুসে উঠে এবং তারা মিছিল করে ইউএনও মো. তমাল হোসেনের কাছে এর বিচার দাবী করেন। ওইদিন উপজেলা আইন শৃংখলা সভায়ও শিক্ষক নির্যাতনের ঘটনায় নিন্দার ঝড় ওঠে। উপজেলা শিক্ষা অফিসার এসএম রফিকুল ইসলাম বলেন, আমরা সুষ্ঠু বিচার আশা করি। স্থানীয় এমপি আব্দুল কুদ্দুস মহোদয়ও বলেছেন- সভাপতি মিন্টুর উপযুক্ত বিচার হওয়া উচিত।

প্রধান শিক্ষক নাজমা জানান, স্কুল পরিচালনা কমিটির সভাপতি মিন্টুর ছেলের পরীক্ষা খারাপ হওয়ায় ৮ ডিসেম্বর স্কুলে এসে আমাদের গালাগাল করেন। তাকে শান্ত হওয়ার অনুরোধ জানালে তিনি আরো ক্ষিপ্ত হন এবং আমাদের ধাক্কা দিয়ে স্কুল থেকে বের করে দেয়ার চেষ্টা করেন। টেবিলে থাকা চাকু হাতে নিয়েও ভয় দেখান। স্থানীয়রা কেউ কেউ বলেন, স্কুল পরিচালনা কমিটির সভাপতির এমন আচরন আশা করা যায়না।

অভিযুক্ত সভাপতি বেনজির আহমেদ মিন্টু এসব অভিযোগ অস্বীকার করে বিটিসি নিউজকে বলেন, শিক্ষার্থীদের পাঠদানে অবহেলা ও পরীক্ষার ভুল প্রশ্নপত্র নিয়ে শিক্ষকদের সাথে কথা কাটাকাটি হলে আমার বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.