তরুণ সাংবাদিক অন্তরকে বাঁচাতে রাজশাহী প্রেসক্লাবে সভা

 

নিজস্ব প্রতিবেদকজুয়াড়িদের ছোড়া গুলিতে গুরুতর আহত তরুণ প্রতিভাবান সাংবাদিক আশিক ইকবাল অন্তরের সুচিকিৎসার জন্য রাজশাহী প্রেসক্লাবে সভা অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার বিকেল সাড়ে ৪টায় প্রেসক্লাব মিলনায়তনে এই সভা অনুষ্ঠিত হয়।

এ সময় অন্তরের চিকিৎসার জন্য জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদের পক্ষ থেকে ৫০,০০০ (পঞ্চাশ হাজার) টাকা ও উপস্থিত গণ্যমান্য ব্যক্তিবর্গ আরো ৩০ হাজার টাকা প্রদানের ঘোষণা দেয়। প্রত্যেকে স্ব স্ব অবস্থান থেকে অন্তরের চিকিৎসা অব্যাহত রাখতে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেন। সভা থেকে সমাজের বিত্তবান ব্যক্তিদের এগিয়ে আসার আহ্বান জানানো হয়।

রাজশাহী প্রেসক্লাব সভাপতি সাইদুর রহমানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আসলাম-উদ-দৌলা পরিচালনায় সভায় উপস্থিত ছিলেন- রাজশাহী প্রেসক্লাবের আজীবন সদস্য গোলাম সারওয়ার, সিনিয়র সাংবাদিক রেজাউল করিম রাজু, জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদের অধ্যাপক আব্দুল আওয়াল আনসারী, আশির দশকের ছাত্রনেতা জাসদ মহানগর সভাপতি নুরুল ইসলাম হিটলার, আশির দশকের ছাত্রনেতা মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি হাবিবুর রহমান বাবু, দৈনিক উপাচার পত্রিকার সম্পাদক ড. আবু ইউসুফ সেলিম, শিক্ষা স্কুল এ কলেজ অধ্যক্ষ ইব্রাহিম হোসেন, রাজশাহী প্রেসক্লাবের যুগ্ম-সম্পাদক নূরে ইসলাম মিলন, ব্যবসায়ী শামীম আহমেদ, যুবনেতা আসাদুল হক দুখু প্রমুখ।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.