তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি’র চাঁপাইনবাবগঞ্জ সফর

বিশেষ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ সফর করেছেন ডাক ও টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। শনিবার দুপুরে তিনি চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার রাজরামপুরে শেখ কামাল ট্রেনিং এন্ড ইনকিউবেশন সেন্টার স্থাপনের প্রস্তাবিত জায়গা পরিদর্শণ করেন এবং সদর উপজেলা পরিষদ চত্বরে জয় সেট সেন্টারের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।
এসময় উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ-৩ (সদর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ আব্দুল ওদুদ, চাঁপাইনবাবগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ডা. শামিল উদ্দিন আহমেদ শিমুল, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য ফেরদৌসী ইসলাম জেসী, চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ রুহুল আমিন, জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক আরিফুর রেজা ইমন, জেলা ছাত্রলীগের সভাপতি ডাঃ সাঈফ জামান আনন্দসহ আওয়ামীলীগ ও অংগ সংগঠনের বিভিন্ন স্তরের নেতেৃবৃন্দ।
এর আগে শনিবার দুপুরে নবাবগঞ্জ ক্লাব মিলনায়তনে রাজশাহী বিভাগীয় আম মেলা ও উদ্যোক্তা সম্মেলনের উদ্বোধন ও প্রধান অতিথির বক্তব্য রাখেন ডাক ও টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।
জেলা প্রশাসক একেএম গালিভ খাঁনের সভাপতিত্বে আম মেলা ও উদ্যোক্তা সম্মেলনে আরও উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার আবুল কালাম সাহিদ, ডান এ্যান্ড ব্র্যাডস্ট্রিট ডেটা এ্যান্ড অ্যানালিটিক্স প্রাইভেট লিমিটেডের সিইও জারা জাবীন মাহবুব, এটুআই প্রকল্পের হেড অব কমার্স রেজানুল হক জ্যামিসহ দেশের বিভিন্ন প্রান্ত থেকে আসা উদ্যোক্তারা।
তথ্য ও যোগাযোগ প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক বলেন, বাংলাদেশকে স্বল্প দরিদ্র স্বল্প আয়ের রাষ্ট্র থেকে মধ্যম আয়ের প্রযুক্তি নির্ভর ডিজিটাল বাংলাদেশে রুপান্তর প্রধানমন্ত্রী শেখ হাসিনার সততা, নিষ্টা ও দূরদর্শিতার কারনেই সম্ভব হয়েছে। ১৪ বছর আগে ৪০ শতাংশ ঘরেও বিদ্যুৎ ছিল না। শতভাগ ঘরে বিদ্যুৎ পৌঁছে দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.