ড. কামালের উপর ভর করেছে বিএনপি: কাদের

 

নোয়াখালী প্রতিনিধি: আজ বুধবার  দুপুরে নিজ নির্বাচনী এলাকা নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাটে শ্রী শ্রী জগন্নাথ মন্দির পূজামণ্ডপ পরিদর্শনকালে গণফোরাম ও বিএনপিসহ কয়েকটি দলের সমন্বয়ে গঠিত ‘জাতীয় ঐক্যফ্রন্ট’কে জগাখিচুড়ি আখ্যা দিয়ে ক্ষমতাসীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির এখন নেতা দরকার, তাই তারা ড. কামাল হোসেনের ওপর ভর করেছে।

কারণ তাদের নেত্রী খালেদা জিয়া  কারান্তরীণ এবং সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান লন্ডনে পলাতক ও যাবজ্জীবন কারাদণ্ডে দণ্ডিত।

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের সাংবাদিকদের  এসব কথা বলেন ।

ওবায়দুল কাদের বলেন, যারা হিন্দুদের ওপর হামলা চালায়, তাদের বাড়ি-ঘর লুটপাট করে, তারা কোনো দলের নয়, তারা দুর্বৃত্ত। তাই এসব দুর্বৃত্তকে হিন্দু-মুসলিম একসঙ্গে প্রতিহত করতে হবে। আওয়ামী লীগ সবসময় সব সংকটে হিন্দুদের পাশে ছিল, আছে এবং থাকবে।

এসময় মন্ত্রীর সঙ্গে উপস্থিত ছিলেন- জেলা প্রশাসক তন্ময় দাস, পুলিশ সুপার মো. ইলিয়াছ শরীফ, বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা, কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মিজানুর রহমান বাদল, উপজেলা আওয়ামী লীগ সভাপতি খিজির হায়াত খানসহ দলীয় নেতাকর্মী ও হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দ।

পরে মন্ত্রী একই নির্বাচনী আসনের কবিরহাট উপজেলার বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করেন।

এসময় কবিরহাট উপজেলা আওয়ামী লীগ সভাপতি নুরুল আমিন রুমি এবং উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র জহিরুল হক রায়হান উপস্থিত ছিলেন।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.