ডিএমপি ডিবি পুলিশের অভিযানে ৩০ কেজি গাঁজা উদ্ধার’ গ্রেফতার-০১

বিশেষ প্রতিনিধি: দেশ ও জাতির কল্যানার্থে বিরতিহীন অভিযানের মাধ্যমে মাদক, সন্ত্রাস, অস্ত্র ও জঙ্গিবাদ নির্মূল’সহ দেশের সার্বিক শান্তি শৃঙ্খলা বজায়ের লক্ষ্যে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন বাংলাদেশ পুলিশ বাহিনীর বিভিন্ন ইউনিট। এই ধারাবাহিকতাকে অক্ষুণ্ণ রাখতে সারা দেশব্যাপী পুলিশের বিভিন্ন ইউনিট কতৃক যথারীতি অভিযান চলমান রয়েছে।
এরই ধারাবাহিকতায় রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চল থানা এলাকায় অভিযান চালিয়ে ৩০ কেজি গাঁজাসস একজন মাদক কারবারিকে গ্রেফতার করা হয়। অভিযানটি পরিচালনা করেন, ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর গোয়েন্দা, উত্তরা বিভাগ। গ্রেফতারকৃত মাদক কারবারির নাম- মোঃ সেলিম বালি। এসময় তার হেফাজত থেকে ৩০ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে।
ঘটনার বিবরণে প্রকাশ: গতকাল মঙ্গলবার (১৭ জানুয়ারি ২০২৩ ইং) সন্ধ্যা ৬-টা ৩০ ৩০ ঘটিকায় তেজগাঁও শিল্পাঞ্চল থানার মধ্য কুনিপাড়া এলাকায় অভিযান পরিচালনা করা হয়। অভিযান চলাকালীন সময় আসামী সেলিম বালিকে গ্রেফতার করতে সক্ষম হন গোয়েন্দা-উত্তরা বিভাগের বিমান বন্দর জোনাল টিম।
গোয়েন্দা উত্তরা-বিভাগের বিমান বন্দর জোনাল টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোঃ সাইফুল আলম মুজাহিদ তথ্যটি নিশ্চিত করে গণমাধ্যম কর্মীদের বলেন, একজন মাদক কারবারি তেজগাঁও শিল্পাঞ্চল থানার মধ্য কুনিপাড়া এলাকার ইলিয়াসের টিনসেড বাড়ীর ২য় তলা কক্ষে গাঁজা বিক্রয় করছে মর্মে তথ্য পাওয়া যায়। এমন তথ্যের ভিত্তিতে উক্ত স্থানে অভিযান পরিচালনা করে ৩০ কেজি গাঁজাসহ সেলিমকে হাতেনাতে গ্রেফতার করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য সম্পর্কে তিনি বলেন, গ্রেফতারকৃত সেলিম ব্রাহ্মণবাড়িয়া জেলার সীমান্তবর্তী এলাকা থেকে গাঁজা সংগ্রহ করে ঢাকা শহরের বিভিন্ন এলাকায় বিক্রয় করতো। এ ঘটনায় গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে তেজগাঁও শিল্পাঞ্চল থানায় দেশের প্রচলিত আইনে মামলা রুজু করা হয়েছে বলেও জানান গোয়েন্দা পুলিশের এই কর্মকর্তা।
বিষয়টি আজ বুধবার (১৮ জানুয়ারি ২০২৩ ইং) তারিখ ডিএমপির এক প্রেস বিজ্ঞপ্তিতে গণমাধ্যম কর্মীদের নিশ্চিত করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.