ডিএমপি ডিবি’র অভিযানে মাইক্রোবাস-১২০ কেজি গাঁজা সহ গ্রেফতার-২

বিশেষ প্রতিনিধি: দেশ ও জাতির কল্যানার্থে বিরতিহীন অভিযানের মাধ্যমে মাদক, সন্ত্রাস, অস্ত্র ও জঙ্গিবাদ নির্মূল’সহ দেশের সার্বিক শান্তি শৃঙ্খলা বজায়ের লক্ষ্যে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন বাংলাদেশ পুলিশ বাহিনীর বিভিন্ন ইউনিট। এর’ই ধারাবাহিকতাকে অক্ষুণ্ণ রাখতে ঢাকা মেট্রোপলিটন পুলিশের বিভিন্ন ইউনিট কতৃক রাজধানীতেও অভিযান চলমান রয়েছে।
অভিযান চলাকালীন সময়ে রাজধানীর বংশাল থানা এলাকা থেকে বিপুল পরিমাণ গাঁজা উদ্ধার পূর্বক দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা লালবাগ বিভাগ। গ্রেফতারকৃত আসামীদের নাম মোঃ আবু হানিফ ও মোছাঃ নাসরিন সুলতানা। এ সময় তাদের হেফাজত হতে ১২০ কেজি গাঁজা উদ্ধার এবং গাঁজা পরিবহনে ব্যবহৃত একটি মাইক্রোবাস জব্দ করা হয়।
অভিযানে নেতৃত্ব দেওয়া গোয়েন্দা লালবাগ বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার সাইফুর রহমান আজাদ গণমাধ্যম কর্মীদের জানান, বংশাল থানার ফুলবাড়ীয়া কেন্দ্রীয় ভেটেরিনারী হাসপাতাল এলাকায় কতিপয় মাদক ব্যবসায়ী গাঁজা বিক্রয়ের উদ্দেশ্যে মাইক্রোবাস’সহ অবস্থান করছে মর্মে সংবাদ পান।
এমন সংবাদের ভিত্তিতে গতকাল বৃহস্পতিবার গত (১২ আগস্ট) সন্ধ্যা ৬ টা ৪০ ঘটিকায় উল্লেখিত স্থানে অভিযান চালায় গোয়েন্দা পুলিশের কোতয়ালী জোনাল টিম। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাইক্রোবাস রেখে পালানোর সময় তাদেরকে গ্রেফতার করা হয়। পরবর্তীতে মাইক্রোবাস তল্লাশী করে ১২০ কেজি গাঁজা জব্দ করা হয়।
অতিরিক্ত উপ-পুলিশ আরও জানান, গ্রেফতারকৃত আসামীরা কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা হতে গাঁজা সংগ্রহ করে ঢাকা শহরে বিক্রয়ের  উদ্দেশ্যে ঘটনাস্থলে অবস্থান করছিল। এ ঘটনায় গ্রেফতাকৃত মাদক কারবারিদের বিরুদ্ধে রাজধানীর বংশাল থানায় দেশের প্রচলিত আইনে মামলা রুজু করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.