ডিএমপির মাদক বিরোধী অভিযানে বিভিন্ন মাদকদ্রব্য উদ্ধার’ ১৯-টি মামলা রুজু, গ্রেফতার- ২৪

বিশেষ প্রতিনিধি: দেশ ও জাতির কল্যানার্থে বিরতিহীন অভিযানের মাধ্যমে মাদক, সন্ত্রাস, অস্ত্র ও জঙ্গিবাদ নির্মূল’সহ দেশের সার্বিক শান্তি শৃঙ্খলা বজায়ের লক্ষ্যে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন বাংলাদেশ পুলিশ বাহিনীর বিভিন্ন ইউনিট। এই ধারাবাহিকতাকে অক্ষুণ্ণ রাখতে সারা দেশব্যাপী পুলিশের বিভিন্ন ইউনিট কতৃক যথারীতি অভিযান চলমান রয়েছে।
এরই ধারাবাহিকতায় রাজধানীর বিভিন্ন এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করে মাদক বিক্রি ও সেবনের অভিযোগে ২৪ জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর বিভিন্ন অপরাধ ও গোয়েন্দা বিভাগ।
গ্রেফতারের সময় তাদের হেফাজত থেকে যথাক্রমে, (ক) ৯৮ পিস ইয়াবা, (খ) ৫৫ গ্রাম হেরোইন, (গ) ৪ কেজি ১৫০ গ্রাম ১২৫ পুরিয়া গাঁজা, (ঘ) ২৫ বোতল ফেন্সিডিল, (ঙ) ২ বোতল ২১ লিটার দেশি মদ, (চ) ২০ ক্যান বিয়ার উদ্ধার করা হয়।
এ ঘটনায় গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানা গুলোতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ১৯-টি মামলা রুজু হয়েছে। শুক্রবার ৩০ শে ডিসেম্বর সকাল ৬-টা থেকে আজ শনিবার ৩১ শে ডিসেম্বর, ২০২২ ইং পর্যন্ত মাদকদ্রব্য উদ্ধার তথা আসামীদের গ্রেফতার করা হয়েছে।
উল্লেখ্য, চলমান ডিএমপির অভিযানে বিভিন্ন প্রকার মাদকদ্রব্য উদ্ধার তথা কারবারিদের গ্রেফতারের বিষয়টি আজ শনিবার (৩১ শে ডিসেম্বর ২০২২ ইং) তারিখ ডিএমপির এক প্রেস বিজ্ঞপ্তিতে গণমাধ্যম কর্মীদের নিশ্চিত করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.