ডাক্তার হওয়ার স্বপ্ন কি পূরণ হবে শিবগঞ্জের দরিদ্র সাগর’র?


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: মোঃ সাগর আলী, চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার রানীহাটি গ্রামের হতদরিদ্র পরিবারের ছেলে। তার স্বপ্ন ছিল সে ভবিষ্যতে একজন ডাক্তার হবে।
সাগর আলী তার স্বপ্নকে পূরণ করতে চলছে। সে এবারে সিরাজগঞ্জের এম মনসুর আলী মেডিকেল কলেজে ভর্তির সুযোগ পেয়েছে। সে কলেজে ভর্তিও হবে ।
কিন্তু তার দিনমজুর বাবা মোঃ আবু তালেব ও মাতা মোসাঃ লিলি বেগম ছেলের পড়ালেখার খরচ চালানোর ব্যাপারে হতাশায় ভুগছেন। আবু তালেব তার পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি।
সে রানিহাটি বাজারে চট-ছালা বিছিয়ে চাল-খুদ বিক্রি করে। তার দৈনন্দিন আয় থেকে পরিবারের ডাল ভাতের ব্যবস্থা হলেও ছেলে সাগর আলীর মেডিকেলে লেখাপড়ার খরচ চালানো তার পক্ষে কোন ভাবেই সম্ভব নয়। ছেলে মেডিকেলে ভর্তির সুযোগ পাওয়ায় আবু তালেব ও লিলি বেগম অত্যন্ত খুশি হয়েছেন।
কিন্তু ছেলের পড়ালেখার খরচ যোগানোর কথা মনে হলেই তারা হতাশ হয়ে পড়ছেন। তারা ছেলে সাগর আলীর স্বপ্ন পূরণের লক্ষ্যে লেখা-পড়ার খরচ চালানোর জন্য স্বহৃদয় ব্যক্তিসহ সরকারি-বেসরকারি সংস্থার মালিকদের এগিয়ে আসার জন্য অনুরোধ করেছেন দরিদ্র অভিভাবক।
যারা মোঃ সাগর আলীর স্বপ্ন পূরণে সাহায্য করতে চান-তাদের সাগর আলীর নিজস্ব–০১৭৭৬-৭৯৭৪৬৯ এই বিকাশ ও – ০১৭৯৮-৩৯০৫৬৯ রকেট নাম্বারে অথবা সাংবাদিক মোঃ জালাল উদ্দিন এর–০১৭১৩-৮২৮৩৫৮ এই নম্বরে যোগাযোগ করার জন্য অনুরোধ জানানো হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.